BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এ কেমন পোশাক! ‘ব্ল্যাক-কাট ড্রেস’ পরায় ট্রোলড হতেই মুখ খুললেন অভিনেত্রী

Published by: Sulaya Singha |    Posted: November 27, 2021 1:50 pm|    Updated: November 27, 2021 1:50 pm

I don't care to the trolling on my black cut-out dress, says Urfi Javed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ আবার কেমন পোশাক! না বিকিনি না, গাউন! ছোটপর্দার অভিনেত্রী উরফি জাভেদের ব্ল্যাক-কাট ড্রেস দেখে এভাবেই বিস্ময় প্রকাশ করেছিলেন নেটিজেনরা। অল্প সময়ের মধ্যেই রীতিমতো ঠাট্টা-তামাশা শুরু হয়ে যায় তাঁর পোশাক নিয়ে। চূড়ান্ত কটাক্ষের শিকার অভিনেত্রী অবশেষে মুখ খুললেন এ প্রসঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি বিগ বস OTT-তে অংশ নেওয়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও একলাফে বেড়েছে অনেকখানি। সেই উরফিই সম্প্রতি একটি কালো পোশাকে ধরা দিয়েছিলেন। যেখানে তাঁর শরীরের উপরের অংশের প্রায় পুরোটাই ট্রান্সপারেন্ট। শুধু স্তনবৃন্ত ঢাকা পাতলা কালো ফিতেয়। এই পোশাকই অনেকের কাছে অদ্ভুত বলে মনে হয়েছে। আর সেই কারণেই নেটদুনিয়ায় নানারকম হাসি-ঠাট্টা শুরু হয় তাঁকে নিয়ে। কেউ বলেন, কাপড়ের ঘাটতি হয়েছে অভিনেত্রীর। কেউ কেউ আবার অভিনেত্রীর পোশাক বাছাই ও ফ্যাশনের রুচি নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। এ নিয়ে এবার প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তিতে জ্যাকলিন ফার্নান্ডেজ]

Urfi

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে উরফি বলেন, “আমি সত্যিই বিষয়গুলোকে পাত্তা দিই না। কয়েকজন আমার পোশাক নিয়ে কী বলল না বলল, তা নিয়ে কেন ভাবব বলুন তো!” এরপরই যোগ করেন, “অনেক সংবাদমাধ্যমও বলছে আমি নাকি সব সীমা পেরিয়ে গিয়েছি। আমার যা ইচ্ছা তা-ই পরব। আমি ভাল পোশাক পরলেও ট্রোল করা হবে। এটা আসলে অভ্যাস। জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডেকেই ওরা (নেটিজেন) ছাড়ে না, সেখানে আমি আর কে।”

Urfi

ট্রোলিংয়ের পাশাপাশি আবার পোশাক ‘চুরি’র অভিযোগও উঠেছে উরফির বিরুদ্ধে। মার্কিন মডেল কেন্ডাল জেনার যে পোশাক পরেছিলেন, হুবহু একই দেখতে উরফির এই ব্ল্যাক ড্রেস। তবে অভিনেত্রীর দাবি, কেন্ডাল ওই পোশাক পরার ঠিক একদিন পরই তিনি ব্ল্যাক-কাট ড্রেসে ধরা দিয়েছিলেন। একদিনে কোনও সেলেবকে নকল করা সম্ভব নয়। সব মিলিয়ে একটি পোশাক নেটদুনিয়ার চর্চায় রেখেছে উরফিকে।

[আরও পড়ুন: Antim Review: সলমন ম্যাজিক কি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিকে উতরে দিতে পারল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে