৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ক্যামেরার সামনে আসার জন্য মুখিয়ে আছি। এখনও হারিয়ে যাইনি। আমার বিশ্বাস এখনও আমি একজন অভিনেতা। একবছর সিনেমায় না কাজ করার পর ভারতে ফিরব।” বক্তা ঋষি কাপুর। ক্যানসার চিকিৎসার জন্য গত এক বছর তিনি ছবির জগতের বাইরে। কিন্তু বর্ষীয়ান অভিনেতা যে সিনেমা থেকে নিজেকে বিচ্ছিন্ন করেননি, সেকথাই বুঝিয়ে দিতে চাইলেন। সুদূর মার্কিন মুলুকে থাকলেও তাঁর মন-প্রাণ জুড়ে রয়েছে সিনেমাই।

[আরও পড়ুন: দেশজুড়ে গণপিটুনিতে হত্যা নিয়ে সরব নাসিরুদ্দিন, দাঁড়ালেন আক্রান্তদের পরিবারের পাশে]

আগেই জানা গিয়েছিল, প্রায় এক দশক পর ফের বড়পর্দায় দেখা যাবে ঋষি কাপুর ও জুহি চাওলাকে। ক্যানসার মুক্ত হয়ে শীঘ্রই মুম্বইয়ে ফিরে নাকি শুটিং ফ্লোরে নামবেন ৬৬ বছরের অভিনেতা। এবার শুটিংয়ের কাজ শুরু করার কথা নিশ্চিত করলেন ঋষি নিজেই। শেষবার তাঁকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছিল ‘১০২ নটআউট’-এ। তারপর থেকেই ক্যানসারের চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রয়েছেন। কিন্তু শুটিংয়ে ফিরতে ঋষি কাপুর যে মুখিয়ে, সেকথা গোপন করলেন না তিনি। দীর্ঘ একবছর ছবির জগতের থেকে দূরে থাকা যে কোনও অভিনেতার পক্ষে অত্যন্ত কষ্টকর। তাই সুস্থ হয়েই নিজের ভালবাসার পেশাতেই ফিরতে চান ঋষি। বলেন, “অবসরে ছবিই করতে চাই। আমি আগের মতোই আছি। কোনও বদল আসেনি। এখনও সেই বলিষ্ঠতাই রয়েছে। শুধু ফেরার অপেক্ষা। যে দুটো ছবি করার প্রতিশ্রুতি দিয়েছি, ফিরে সে দুটো করবই। একটা দিল্লিতে ছেড়ে এসেছিলাম আর অন্যটা একটা সুপারহিট বাংলা ছবির রিমেক।”

গত বছরের মাঝামাঝি সময় ঋষি কাপুরের ক্যানসারের খবর শিরোনামে উঠে আসে। ২০১৮ সালের সেপ্টেম্বরে সস্ত্রীক মার্কিন মুলুকে যান অভিনেতা। তিনি জানান, গত ৪৫ বছরে কখনও এতদিন ক্যামেরা থেকে দূরে থাকেননি তিনি। কিন্তু শারীরিক অসুস্থতার জন্যই নিজেকে সরিয়ে রাখতে হয়েছে। দ্রুত সুস্থ হয়ে শুটিং শুরু করুন অভিনেতা। এমনই প্রার্থনা তাঁর ভক্তকুলের।

[আরও পড়ুন: হায়দরাবাদ বাংলা চলচ্চিত্র উৎসবে পুরষ্কৃত ‘কেদারা’, যুগ্ম সেরা অভিনেত্রী রাইমা-বাসবদত্তা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং