৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি ছিলাম এক অবাঞ্ছিত শিশুকন্যা’, টুইটারে বিস্ফোরক দাবি কঙ্গনা রানাউতের

Published by: Biswadip Dey |    Posted: March 28, 2021 12:29 pm|    Updated: March 28, 2021 12:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার টুইটে (Twitter) তিনি দাবি করলেন, তিনি ছিলেন একজন অবাঞ্ছিত শিশুকন্যা! কিন্তু তা সত্ত্বেও তিনি নিজের কাজের মধ্যে নিজের প্রয়োজনীয়তাকে প্রমাণ করতে পেরেছেন বলেই দাবি বলিউড তারকার।

তিনি ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। বিতর্ক আর কঙ্গনা যেন হাত ধরাধরি করে চলে। সোশ্যাল মিডিয়ায় করা তাঁর বহু পোস্টেই বিতর্ক ছড়িয়েছে। তা সত্ত্বেও নিয়মিতই পোস্ট করেন কঙ্গনা। রবিবার সকালে টুইটারে তিনি লেখেন, ”আমি ছিলাম একজন অবাঞ্ছিত শিশুকন্যা। আজ আমি সেরা ফিল্ম নির্মাতা, শিল্পী ও টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করি। অর্থ নয়, খ্যাতি নয়, আমি আমার কাজ ভালবাসি। যখন দুনিয়া আমার দিকে তাকিয়ে বলে ‘এটা একমাত্র তুমিই করতে পারো’, আমি বুঝতে পারি আমি অবাঞ্ছিত হতে পারি, কিন্তু আমাকে দরকার ছিল। খুবই দরকার ছিল।”

[আরও পড়ুন: সঞ্চালিকাকে হিন্দি বলতে শুনে মঞ্চ থেকে নেমে গেলেন এআর রহমান, ভাইরাল ভিডিও]

এভাবেই কার্যত নিজের জীবনের এক গোপন ও চূড়ান্ত ব্যক্তিগত সত্যকে সকলের সামনে তুলে ধরলেন কঙ্গনা। বরাবরই স্পষ্টবক্তা তিনি। তাঁর সমালোচকরাও মানতে বাধ্য হন, যে কোনও বিষয়ে প্রতিক্রিয়ার পরোয়া না করেই মতামত দিয়ে ফেলেন তিনি। এদিনও ফের নেটিজেনদের চমকে দিল তাঁর টুইট।

এই মুহূর্তে নিজের কেরিয়ার নিয়ে খুবই ব্যস্ত কঙ্গনা। গত সোমবারই জীবনের চতুর্থ জাতীয় পুরস্কার (National Awards) পেয়েছিলেন অভিনেত্রী। পরের দিনই তিনি প্রকাশ করেন বহু প্রতীক্ষিত ‘থালাইভি’ (Thalaivi) সিনেমার ট্রেলার। সেখানে তামিলনাডুর ‘আম্মা’ জয়ললিতার ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে এমন ব্যস্ততার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সময়ের অভাব নেই তাঁর। যে কোনও সমসাময়িক ইস্যুতেই মতামত দেন অভিনেত্রী। এর মধ্যে কৃষক আন্দোলন নিয়ে একটি টুইটকে ঘিরে সবথেকে বেশি বিতর্ক দেখা দিয়েছিল।

[আরও পড়ুন: ব্যাডমিন্টনের জোরে পর্দায় কি ‘সাইনা’ হয়ে উঠতে পারলেন পরিণীতি? পড়ুন ফিল্ম রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement