১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রবীন্দ্রসংগীত গাইতে গিয়ে মঞ্চে ‘ধন ধান্য পুষ্প ভরা’ গাইলেন ইন্দ্রাণী হালদার, হেসে খুন নেটিজেনরা

Published by: Akash Misra |    Posted: January 24, 2022 8:17 pm|    Updated: January 24, 2022 10:28 pm

Indrani Haldar Video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলের শিকার হলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। এর আগে ভুল সুরে রবীন্দ্রসংগীত গেয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল ‘শ্রীময়ী’ ইন্দ্রাণীকে। আর এবার রবীন্দ্রসংগীত ভেবে দ্বিজেন্দ্র লাল রায়ের লেখা ‘ধন ধান্য পুষ্প ভরা’ গেয়ে নেটিজেনদের তীব্র ক্ষোভের মুখে পড়লেন ইন্দ্রাণী। তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি ফেসবুকে ইন্দ্রাণীর একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিও নিয়ে আপাতত তোলপাড় নেটদুনিয়া। ভিডিওতে দেখা গিয়েছে, দর্শকরা আবদার করলেও একেবারেই গান গাইতে চাননি অভিনেত্রী। বরং তিনি পরিষ্কার জানিয়ে ছিলেন, তিনি গায়িকা নন, অভিনেত্রী! কিন্তু অভিনেত্রীর মুখে একথা শুনেও দর্শকদের আবদার যেন থামছিলই না। ঠিক তখনই দর্শক আসন থেকে এক দর্শককে স্টেজে ডেকে আনলেন ইন্দ্রাণী। তার সঙ্গে শুরু করলেন রসিকতা। বয়স নিয়ে ঠাট্টা করতে গিয়ে ইন্দ্রাণী বলেন, ‘হিরোইনের বয়স বাড়ে না, সব সময়ই ২৫ থাকে।’

ঠিক এরপরই যে কাণ্ডটা ঘটালেন অভিনেত্রী তা নিয়েই আপাতত সোশ্যাল মিডিয়ায় শোরগোল। রবীন্দ্রসংগীত গান গাওয়ার নাম করে ইন্দ্রাণী গাইলেন, ধন ধান্য পুষ্প ভরা! যা শুনে একেবারে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ভিডিও দেখে মন্তব্যের ঝড়। নেটিজেনদের একাংশ তো একেবারে তুলোধনা শুরু করে দিলেন ইন্দ্রাণীকে।

 

[আরও পড়ুন: বিচ্ছেদের পরও একই হোটেলে থাকছেন ধনুষ-ঐশ্বর্য! ফের জোড়া লাগতে চলেছে সম্পর্ক?]

ইন্দ্রাণীর গলায় এই গান শুনে নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলে উঠলেন ‘বাংলার সংস্কৃতিকে অপমান করলেন এই সবজান্তা অভিনেত্রী’। আবার কেউ কেউ শ্রীময়ীকে দায়িত্বজ্ঞানহীন বলেও সম্বোধন করলেন। অনেকের কথায়, এই কাণ্ড ঘটিয়ে ইন্দ্রাণী শুধু রবীন্দ্রসংগীত নয়, দ্বিজেন্দ্রগীতিকেও অপমান করেছেন। তবে নেটপাড়ায় ইন্দ্রাণীর এই ভিডিও ভাইরাল হলেও, এই নিয়ে কোনওরকম মন্তব্য এখনও প্রকাশ করেননি ইন্দ্রাণী।

[আরও পড়ুন: ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে