BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার

Published by: Akash Misra |    Posted: January 24, 2022 1:21 pm|    Updated: January 24, 2022 3:38 pm

Virat Kohli reacts after daughter's pictures captured by broadcaster| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার পর থেকেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ঠিক করে নিয়ে ছিলেন ক্যামেরার ঝলকানি থেকে কন্যা ভামিকাকে দূরেই রাখবেন। নিজেদের এই সিদ্ধান্তের কথা প্রকাশ্যেই জানিয়ে ছিলেন বিরাট ও অনুষ্কা। সেই মতো, ছোট্ট মেয়েকে নিয়ে বাড়ির বাইরে বের হলে পাপারাৎজিদের ক্যামেরা থেকে দূরেই থাকতেন। এমনকী, এর আগে সংবাদ মাধ্যমের ক্যামেরাকে ভামিকার ছবি না তোলার জন্য বিমানবন্দরে অনুরোধও করেছিলেন বিরাট। তবে এবার শেষ রক্ষা হল না। টিভির পর্দায় অনুষ্কার কোলে ভামিকার ছবি ফুটে উঠতেই নিমেষে ভাইরাল। এতদিন দিন পর বিরুষ্কাকন্যার মুখ দেখতে পেয়ে হইচই পড়ে গেল নেটপাড়ায়। তবে বিষয়টি নিয়ে রীতিমতো মন খারাপ বিরাট ও অনুষ্কার। শেষমেশ, এভাবে যে তাঁদের সন্তানের মুখ ছড়িয়ে পড়বে গোটা দুনিয়ায়, তা ঠিক যেন মেনে নিতে পারছেন তাঁরা। আর সেই কারণেই, ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কা ও বিরাট অনুরোধ করলেন ভামিকার ছবি ভাইরাল না করতে।

তা কী লিখলেন বিরুষ্কা?

তাঁরা লিখলেন, ‘স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি ক্যামেরাবন্দি হয়েছে এটা আমরা বুঝতে পেরেছি এবং সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ার হাত ধরে ছড়িয়ে পড়েছে সেটাও জানি। আমরা সবাইকে জানাতে চাই, আমি ও অনুষ্কা জানতাম না, যে ভামিকা ক্যামেরাবন্দি হচ্ছে। আমরা আগেও অনুরোধ করেছি, এবারও অনুরোধ করছি। ব্যক্তিগত কারণেই আমরা ভামিকার ছবি কোথাও প্রকাশিত হোক তা চাই না। আমাদের এই সিদ্ধান্তকে দয়া করে সম্মান জানানো হোক।’

[আরও পড়ুন: সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী]

Virat-Anushka

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে-তে হাফসেঞ্চুরি হাঁকান কোহলি (Virat Kohli)। ৬৩ বলে ৫০ রান করেই একটু অন্যভাবে সেলিব্রেট করতে দেখা যায় প্রাক্তন ভারত অধিনায়ককে। বোঝাই যায়, বেবি সেলিব্রেশনের মধ্যে দিয়েই অর্ধশতরানটি মেয়েকে উৎসর্গ করেন তিনি। আর ঠিক তখনই পর্দায় ভেসে ওঠে এক বছরের ভামিকার মুখ। গ্যালারিতে তখন মা অনুষ্কার (Anushka Sharma) কোলে খুদে। এক গাল হেসে চারদিকে তাকাচ্ছে সে। আর অনুষ্কা মেয়েকে বলছেন, ‘ওই যে বাবা।’ এই মুহূর্তের ভিডিওই এক নিমেষে দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পাক্কা এক বছর পর প্রথমবার ভামিকাকে দেখে মন ভাল হয়ে যায় ক্রিকেটপ্রেমীদের। তবে নেটিজেনদের একাংশ কিন্তু বিরাট ও অনুষ্কার সিদ্ধান্তকে সম্মান দিয়ে চ্যানেল কর্তৃপক্ষের প্রতিই ক্ষোভ উগড়ে দিয়েছেন।

 

Team India gets clearance for families' to travel to UK for WTC final

 

[আরও পড়ুন: ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, সঙ্গী দেবশংকর হালদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে