BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার ওয়েব সিরিজে গণতন্ত্রের ভাল-মন্দ তুলে ধরবেন ইরফান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 30, 2017 3:25 pm|    Updated: September 26, 2019 2:15 pm

Irrfan Khan will be seen as lead actor for upcoming Indian Amazon Original

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর চোখের চাহনি দেখে মনে হয়। লোকটা ‘করিব করিব সিঙ্গল’ হলেই বোধহয় ভাল হত। ‘মকবুল’ হয়ে মানুষের মন কেড়ে নিতে পারেন, আবার ‘পিকু’র সঙ্গী হয়ে মুখে হাসিও ফোটাতে পারেন। সিনেমার চৌহদ্দিতে এ প্রতিভা মাপা সম্ভব নয়। তাই এবার নেটদুনিয়ার বাসিন্দাদের মন জয় করতেও আসছেন ইরফান খান। তাও আবার হাসির মোড়কে।

[প্রাক্তন প্রেমিকাদের অভিযোগ, আত্মজীবনী ফিরিয়ে নিলেন নওয়াজ]

এবার ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেতাকে। যেখানে তিনি ফুটিয়ে তুলবেন সংসদীয় গণতন্ত্রের ভাল-মন্দ। ‘আমাজন অরিজিনাল’-এর এই সিরিজের নাম ‘দ্য মিনিস্ট্রি’। নির্দেশনায় রয়েছেন এআইবি খ্যাত গুরসিমরন খাম্বা। জানা গিয়েছে, হাসির মোড়কে পুরো সিরিজ তৈরি করা হবে। ইরফান খানকে দেখা যাবে এক অভিনেতার চরিত্রেই। পাকচক্রে যিনি রাজনীতিতে জড়িয়ে পড়েন। আবার মন্ত্রিত্বও পেয়ে যান। সংসদীয় গণতন্ত্রের দলীয় রাজনীতিতে এই দলছুটকে নানা অসুবিধায় পড়তে হয়। তবে সব বাধা পেরিয়ে আখেরে মানুষের মন জয় করতে সক্ষম হন অভিনেতা তথা রাজনীতিবিদ।

[জানেন, নিজের প্রথম জন্মদিন কীভাবে সেলিব্রেট করবে তৈমুর?]

নিজের সিরিজ নিয়ে বেশ উচ্ছ্বসিত ইরফান। নায়ক জানিয়েছেন, আমাজন ও এআইবি-র মতো সংস্থার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এদের কাহিনি সবসময় খুবই আকর্ষণীয় হয়। যা সহজেই দর্শকদের মন জয় করে নেয়। সারা বিশ্বের কাছে পৌঁছে যায় এই মাধ্যম। দারুণ একটা অভিজ্ঞতা হতে চলেছে। আমাজন প্রাইম ভিডিওর কনটেন্ট ডিরেক্টর বিজয় জানান, কমেডি শোয়ে সবসময় ভাল প্রতিক্রিয়া পাওয়া যায়। আগেও এমনটাই হয়েছে। তাই ভবিষ্যতেও কমেডির উপরই জোর দেবে সংস্থা। আরও ভাল বিষয়বস্তু দর্শকদের উপহার দেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে। এর জন্য প্রয়োজনীয় পদক্ষেপও নেওয়া হচ্ছে।

[অডিশনের নামে কুপ্রস্তাব, বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে