BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এবার সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন ইরফানপুত্র বাবিল

Published by: Suparna Majumder |    Posted: June 26, 2021 3:57 pm|    Updated: June 26, 2021 5:02 pm

Irrfan Khan's Son Babil to act in Director Shoojit Sircar's new film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজিত সরকারের (Shoojit Sircar) পরিচালনায় অভিনয় করার সুযোগ পেলেন প্রয়াত ইরফান খানের ছেলে বাবিল। ছবিটি প্রযোজনা করছেন রনি লাহিড়ী (Ronnie Lahiri)। ইনস্টাগ্রামে সুজিত ও বাবিলের সঙ্গে ছবি পোস্ট করে ছবির কথা জানিয়েছেন রনি নিজে। ছবির ক্যাপশনে প্রয়াত ইরফান খানকে (Irrfan Khan) স্মরণ করে প্রযোজক লিখেছেন, “ইরফান স্যারের ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি। প্রথমে ওঁর মতো কিংবদন্তির সঙ্গে কাজ, আর এবার বাবিলের সঙ্গে কাজ। এটা যদি দৈবযোগ না হয় তাহলে কী?”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ronnie Lahiri (@ronnie.lahiri)

[আরও পড়ুন: Ray Series Review: কর্পোরেট পোশাকে কতটা মানানসই হল সত্যজিৎ রায়ের ৪টি গল্প?]

ছবি শেয়ার করেছেন বাবিল খানও(Babil Khan)। ক্যাপশনে আবার অভিনেত্রী জেইন খানকে (Zayn Khan) ট্যাগ করেছেন তিনি। লিখেছেন, “তোমাকে ফ্রেমে না পাওয়াটা লজ্জার ব্যাপার।” তাঁর জবাবে আবার জেইন লিখেছেন, “যাহ! আমি তো সেটে যাওয়ার সময়ই ভাবছিলাম। এক্কেবারে ভুলে গিয়েছি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

উল্লেখ্য, আমির খানের ভাগ্নী জেইন। শোনা গিয়েছে, বাবিলের সঙ্গে এ ছবিতে দেখা যাবে তাঁকে। এর আগে ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতে অনুষ্কা নামের চরিত্রে দেখা গিয়েছিল জেইনকে। বাবিল এর আগে নেটফ্লিক্স অরিজিনাল ‘কালা’র (Qala Netflix) শুটিং শেষ করেছেন। অনুষ্কা শর্মার প্রযোজনায় সে ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও তৃপ্তি ডিমরি (Tripti Dimri)। তবে সুজিত সরকারের ছবি মানেই বড় ব্রেক। আর বাবা ইরফান খানের উত্তরসূরি হওয়ার দায়িত্ব বহন করা। ২০১৫ সালে সুজিত পরিচালিত ‘পিকু’ (Piku) আজও দর্শকদের মনে অমলিন। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) পাশাপাশি ইরফানের সেই সাবলীল অভিনয় ভোলার নয়।

[আরও পড়ুন: কলকাতা পুলিশের সঙ্গে হাত মিলিয়ে মাদকবিরোধী প্রচারে দেব, দিলেন বিশেষ বার্তাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement