৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাবার অসুস্থতার সময় সঞ্জয় দত্তই প্রথম পাশে দাঁড়ান, জানালেন ইরফানের ছেলে বাবিল

Published by: Suparna Majumder |    Posted: August 20, 2020 2:15 pm|    Updated: August 20, 2020 4:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১০ সালে মুক্তি পাওয়া ‘নক আউট’-এ এক সঙ্গে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও ইরফান খান (Irrfan Khan)। সঞ্জয় ছিলেন OPS প্রধান বীর বিজয় সিংয়ের চরিত্রে। আর ইরফান অভিনয় করেছিলেন টনি খোসলা ওরফে বাচ্চু ভাইয়ের ভূমিকায়। সেই থেকেই ছিল দু’জনের বন্ধুত্ব। ইরফানের ক্ষেত্রে আমৃত্যু সেই বন্ধুত্ব থেকে গিয়েছে। এবার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বন্ধু সঞ্জয় দত্ত। চতুর্থ পর্যায়ের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্তের বাঁচার সম্ভাবনা মাত্র ১০ শতাংশ। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চলছে চিকিৎসা। এমন পরিস্থিতিতে বাবার বন্ধুর জন্য প্রার্থনা করলেন ইরফান-পুত্র বাবিল (Babil)।

[আরও পড়ুন: বন্ধু সিদ্ধার্থই প্রথম ঘরে ঢুকে সুশান্তের ঝুলন্ত দেহ নিচে নামান, পরিচারকের দাবিতে চাঞ্চল্য]

২৯ এপ্রিলের পর থেকে আজ পর্যন্ত বাবার মৃত্যুর শোক এক মুহূর্তের জন্যও ভুলতে পারেননি বাবিল। ইনস্টাগ্রামে বাবার নানা স্মৃতি একাধিকবার শেয়ার করেছেন। এবার লিখলেন বাবার বন্ধুর সম্পর্কে। ইরফান ও সঞ্জয়ের পুরনো ছবি শেয়ার করে বাবিল জানিয়েছেন, ইরফানের নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার কথা জানতে পেরে সঞ্জয় দত্তই সেই প্রথম মানুষগুলোর একজন, যিনি সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন। যেকোনও পরিস্থিতিতে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। সেই কথা রেখেও ছিলেন সঞ্জয়। ইরফান খানের মৃত্যুর পর স্তম্ভের মতো পাশে দাঁড়িয়েছেন বরাবর। এখন সঞ্জয় নিজে মৃত্যুর সঙ্গে লড়ছেন। এই লড়াইয়ে তাঁর পাশে থেকে গুজব না ছড়ানোর আবেদন জানিয়েছেন বাবিল।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Writers must wonder ‘how do I start’, but I am not a writer so here it is; I humbly request journalists and human curiosity to ease on the speculation, the details. I know that’s your job but I also know that a sense of humanity persists in our soul, so give Sanju bhai and his family the existential space they need. Here’s a secret; Sanju Bhai was one of the first people to offer help in all and every way when my father was diagnosed, after Baba passed, Sanju bhai was again one of the very first few people that held a pillar for support. Please; I beg you, let him fight this without anxiety of media, you must remember we’re talking bout Sanju baba here, he is a tiger, a fighter, the past doesn’t define you but it sure does evolve you and I know this will be over with Sanju Baba smashing hits again.

A post shared by Babil (@babil.i.k) on

[আরও পড়ুন: সুশান্তের সঙ্গে এক ঘরে থেকেও ‘ধোঁকা’ দিয়েছেন! সারাকে কদর্য আক্রমণ কঙ্গনার]

প্রথমে শোনা গিয়েছিল, ক্যানসারের চিকিৎসা করাতে আমেরিকা যাবেন সঞ্জয় দত্ত। পরে আবার শোনা যায়, মুম্বইয়ের ধারাবাহিক বিস্ফোরণে সাজাপ্রাপ্ত সঞ্জয়কে ভিসা দিতে নারাজ মার্কিন মুলুক। তাই সিঙ্গাপুরে চিকিৎসা করাবেন বলিউডের সঞ্জু বাবা। এরই বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি হন অভিনেতা। অনুরাগীদের উদ্দেশে বলেন, “আমার জন্য প্রার্থনা করবেন”। স্বামী সঞ্জয়ের অসুস্থতা নিয়ে গুজব না ছড়ানোর আবেদন জানিয়েছেন মান্যতা দত্তও। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement