BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্তের সঙ্গে এক ঘরে থেকেও ‘ধোঁকা’ দিয়েছেন! সারাকে কদর্য আক্রমণ কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: August 20, 2020 12:22 pm|    Updated: August 20, 2020 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “শোনা যায়, আউটডোর শুটিংয়ে গিয়ে তো সুশান্তের সঙ্গে একই ঘরে ছিলেন সারা! ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা লোকগুলোকে কেনই বা মিথ্যে স্বপ্ন দেখায়, আবার প্রয়োজনে সম্পর্ক ভেঙে দেয় এই নেপো-কিডরা?” সারা আলি খানকে বেনজির ভাষায় আক্রমণ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে বরাবরই সরব কঙ্গনা রানাউত। করণ জোহরকে ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষ করেছিলেন তাঁরই টক শো কফি উইথ করণ-এ। সুশান্তের মৃত্যুর পর অভিনেত্রীর সেই প্রতিবাদ আরও জোরালো হয়েছে, বই কমেনি! তারকা সন্তানদের উদ্দেশে একের পর এক বিষোদগার করে চলেছেন সোশ্যাল দুনিয়ায়। বলিউড ক্যুইনের মন্তব্যবাণের জেরে কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন সোনাক্ষি সিনহা- সহ আরও অনেকেই। পালটা কোনওরকম মন্তব্য না করে চুপ থেকেছেন আলিয়া ভাট, অনন্যা পাণ্ডে, সারা আলি খানরা। তবে এতে কঙ্গনার রোষ কিন্তু বিন্দুমাত্র কমেনি। বরং বেড়েই চলেছে। এবার কোনও রকম রেয়াত না করে নবাবকন্যা সারা আলি খানকে (Sara Ali Khan) আক্রমণ করলেন।

টুইটে খোঁচা দিলেন এই বলে যে, “আউটডোর শুটিংয়ে গিয়ে সুশান্ত আর সারার একই ঘরে থাকার খবরে তো ছেয়ে গিয়েছিল সংবাদ মাধ্যমগুলো! আমার প্রশ্ন কেন এই ‘ফ্যান্সি নেপো-কিড’গুলো ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা ছেলেমেয়েগুলোকে এত স্বপ্ন দেখায়, আর জনসমক্ষেই সেগুলোকে ভেঙে চুরমার করে দেয়?” সারা অবশ্য বরাবরই ঠান্ডা মাথার, কোনও দিনই কোনও বিতর্ক সমালোচনা নিয়ে মুখ খোলেন না। এবারও খুললেন না!

‘কেদারনাথ’ রিলিজের আগে এবং পরে বি-টাউনে সারা আর সুশান্তকে নিয়ে বেশ গুঞ্জন শোনা গিয়েছিল। শুধু তাই নয়, দুজনকে একাধিকবার রেস্তরাঁ, কফি শপে দেখা গিয়েছে। ধরেই নেওয়া হয়েছিল যে, সারা-সুশান্ত প্রেম করছেন। এমনকী, সারা সৎ মা করিনা কাপুর খান তো ক্যামেরার সামনে বলেই ফেলেছিলেন যে, “সারাকে বলেছি তোমার প্রথম হিরোর (সুশান্ত) সঙ্গে কোনও দিন প্রেম কোরো না!”

[আরও পড়ুন: এবার বিচার পাবে সুশান্ত, CBI তদন্তের নির্দেশে খুশি টলি-বলির সেলেবরা]

কিন্তু হঠাৎ সারার উপর এহেন কদর্য আক্রমণ কেন হানলেন কঙ্গনা? ঘটনার সূত্রপাত আসলে সুশান্তের এক বন্ধুর মন্তব্য নিয়ে। স্যামুয়েল হওকিপ দাবি করেছেন, “সারা-সুশান্তের অনস্ক্রিন রোম্যান্স যেমন দর্শকরা পছন্দ করেছিলেন, অফস্ক্রিনও এই জুটিকে দিব্যি মানাতো। কিন্তু ‘সোনচিড়িয়া’ ফ্লপ হওয়ার পরই সারা আর সুশান্তের মধ্যেকার দূরত্ব বাড়তে শুরু করে। সারা সুশান্তের পরিবার, বাড়ির পরিচারক সবাইকেই ভীষণ সম্মান করতেন। হয়তো সিনেমা ফ্লপ হওয়ার পরই কোনও বলিউড মাফিয়ার চাপে পড়ে ওঁকে সম্পর্ক ভেঙে দিতে হয়!” ব্যস, আর এই মন্তব্যকে হাতিয়ার করেই কঙ্গনা ফের ময়দানে নেমে পড়েছেন।

[আরও পড়ুন: বন্যা কবলিত অসমের পাশে অক্ষয়, ‘প্রকৃত বন্ধু’ বলে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী সোনওয়াল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement