BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘সহবাসে’ জমে উঠেছে ইশা ও অনুভবের প্রেম!

Published by: Suparna Majumder |    Posted: February 16, 2021 3:41 pm|    Updated: February 16, 2021 5:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালফিলের জীবনে একসঙ্গে থাকার জন্য বিয়ে করার প্রয়োজন নেই। এমন ধারণা অনেকেরই থাকে। কিন্তু মনে হওয়া যতটা সহজ, একসঙ্গে এক ছাদের নিচে থাকা কি অতটাই সোজা? এই প্রশ্ন নিয়েই রিলিজ করল ইশা সাহা ( Ishaa Saha) ও অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal) অভিনীত ‘সহবাসে’র (Sahobashe) ট্রেলার।

[আরও পড়ুন: টপলেস শরীরে ঝুলছে গণেশের লকেট, রিহানার নয়া ছবি নিয়ে তুঙ্গে বিতর্ক]

“সহবাস স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এতে ঝগড়া, দুঃখ, অভিমান, কান্না, পাগলামি, মারামারি, এমনকী প্রেম পর্যন্ত হতে পারে।” ট্রেলারের শুরুতেই এই সতর্কবার্তা দেওয়া হয়েছে। কাহিনি আবর্তিত হয়েছে টুসি (ইশা সাহা) এবং নীলের (অনুভব কাঞ্জিলাল) চরিত্রকে কেন্দ্র করে। একসঙ্গে একই ফ্ল্যাটে থাকতে শুরু করেছে দু’জনে। কিন্তু অফিস, বন্ধুদের অনেকেই তা জানে না। বাড়িতে বলার প্রশ্নই ওঠে না। সে যাই হোক, লিভ-ইন রিলেশনশিপের প্রথমটায় বিয়ের মতোই সম্পর্ক মধুর হয়। কিন্তু কিছুদিন যেতে না যেতেই অশান্তির কালো মেঘ চলেই আসে। তাতে আবার দোসর হিসেবে দেখা যায় রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) এবং সায়নী ঘোষের (Saayoni Ghosh) চরিত্রকে।
সবমিলিয়ে আধুনিক জীবনের রোজনামচা পর্দায় তুলে ধরেছেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল (Anjan Kanjilal)। লিভ ইন রিলেশনশিপের এই গল্পের নেপথ্যেই রয়েছে আজকের নতুন প্রজন্ম। যাঁরা অস্থির সময়ের শিকার। যাঁদের চাকরির নিরাপত্তা নেই। তার বদলে রয়েছে সাফল্যের ইঁদুর দৌড়ে টিকে থাকার লড়াই। আর তার জেরেই এঁদের মধ্যে অদ্ভুত অস্থির মানসিকতা কাজ করে। কাহিনিতে দুই প্রজন্মের চিন্তাভাবনার সংঘাতও তুলে ধরা হয়েছে। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু, দেবলীনা দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তীকে। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মধুরা পালিত। সৌম্য ঋতর সুরে গান গেয়েছেন রূপঙ্কর বাগচী, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, দুর্নিবার সাহা ও শাওনি। ১২ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: পরনে লাল শাড়ি, কুন্দনের গয়না, দিয়া মির্জার বিয়ের ছবি মন কেড়েছে নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement