Advertisement
Advertisement
Sukesh Chandrashekhar

‘পাপমোচন’! করমণ্ডলে ক্ষতিগ্রস্থদের ১০ কোটি দান জ্যাকলিনের ‘ঠগবাজ’ প্রেমিক সুকেশের

জেল থেকেই রেলমন্ত্রীকে চিঠি সুকেশ চন্দ্রশেখরের।

Jacqueline Fernandez close Sukesh Chandrashekhar wants to donate for Odisha train tragedy| Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:June 16, 2023 7:58 pm
  • Updated:June 16, 2023 7:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটির আর্থিক প্রতারণার জেরে শ্রীঘরে সুকেশ চন্দ্রশেখর। এবার জেলে বসেই পাপমোচনের প্রচেষ্টা জ্যাকলিন ফার্নান্ডেজ ঘনিষ্ঠ সুকেশ চন্দ্রশেখরের। ওড়িশার ট্রেন দুর্ঘটনায় যেসমস্ত পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে, এবার তাঁদের সাহায্য করতেই কোটি কোটি টাকা অনুদান দেওয়ার ইচ্ছেপ্রকাশ করলেন সুকেশ চন্দ্রশেখর।

আমজনতার অনেকের কাছেই তিনি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের ‘প্রেমিক’ বলে পরিচিত। যার জেরে কম আইনি জটিলতায় পড়েননি বলিউড নায়িকা! এমনকী সুকেশকে ঠগবাজ বলেও কালিমা ঝেড়ে ফেলতে চেয়েছিলেন। এবার সেই প্রতারক ব্যক্তিই শ্রীঘরে থেকে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনাগ্রস্থদের জন্য ১০ কোটি টাকা অনুদানের ইচ্ছেপ্রকাশ করলেন।

Advertisement

[আরও পড়ুন: ‘রামের অপমান, হিন্দুধর্মে আঘাত’! দিল্লি হাইকোর্টে ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে মামলা]

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণকে ইতিমধ্যেই জেল থেকে চিঠি পাঠিয়েছেন সুকেশ। সেখানে উল্লেখ করেছেন, ব্যক্তিগত ফান্ড থেকেই এই টাকা মানুষের হিতার্থে দিতে চান তিনি। যা পুরোপুরি বৈধ টাকা। যেসমস্ত সন্তানরা করমণ্ডল দুর্ঘটনায় নিজের মা-বাবাকে হারিয়েছে, তাঁদের পড়াশোনার খাতে এই টাকা খরচ করতে চান সুকেশ চন্দ্রশেখর।

Advertisement

রেলমন্ত্রী অশ্বিনীকে লেখা চিঠিতে সুকেশের মন্তব্য, “আমাদের সরকার ইতিমধ্যেই ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় সমস্ত কিছু সরবরাহ করছে, তবে আমি একজন দায়িত্বশীল তথা ভাল নাগরিক হিসেবে, এই তহবিলে ১০ কোটি টাকা দিতে চাইছি। দুর্ঘটনাগ্রস্থদের পরিবার ও শিশুদের ভবিষ্যৎ গড়তে কাজে লাগানো যেতে পারে।”

[আরও পড়ুন: স্বামীর প্রাক্তন ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় আলিয়া, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ