Advertisement
Advertisement

Breaking News

Janhvi Kapoor

পর্ন সাইটে ছবি ফাঁস জাহ্নবী কাপুরের! হেনস্তার শিকার শ্রীদেবীকন্যা

প্রাপ্তবয়স্ক সাইটে অভিনেত্রীর বিকৃত ছবি! তারপর?

Janhvi Kapoor recalls finding morphed pics on almost pornographic pages | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 29, 2023 2:29 pm
  • Updated:September 29, 2023 2:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা হলেই হল। দিনরাত পাপ্পারাৎজিদের লেন্সের ফোকাস তাঁদের দিকে। এদিকে পান থেকে চুন খসলেই, যত বড় সুপারস্টারই হোন না কেন, ছেড়ে কথা বলেন না নেটপাড়ার নীতিপুলিশেরা! তারকাসন্তানরাও বাদ যান না! জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। বলিউডের স্বনামধন্য প্রযোজক বনি কাপুর ও সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে হওয়ায় শৈশব থেকেই লাইম লাইটে ছিলেন জাহ্নবী। আর খ্যাতি যখন রয়েছে, তার বিড়ম্বনায় তো পড়তেই হবে!

শ্রীদেবীকন্যার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। জাহ্নবীর বয়স তখন মাত্র বারো কি তেরো বছর! প্রাপ্তবয়স্কদের সাইটে তাঁর ছবি ফাঁস হওয়ার জেরে স্কুলেও হেনস্তার মুখে পড়তে হয় তাঁকে! সেই পরিস্থিতি অভিনেত্রীর কাছে বিভীষিকার থেকে কোনও অংশে কম ছিল না। এতবছর বাদে সেই ঘটনা নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর।

Advertisement

তাঁর মন্তব্য, “তারকাসন্তান হওয়ায় শৈশব থেকেই লাইম লাইটে। আমাদের দেখলেই পাপ্পারাৎজিরা ছুটে আসত। সেইরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে যখন আমি চতুর্থ শ্রেণীতে পড়ছি। স্কুলের কম্পিউটার ল্যাবে ঢোকামাত্রই দেখতে পাই স্ক্রিনে সকলে আমার ছবি দেখে হাসাহাসি করছে। খুব অস্বস্তিকর পরিস্থিতি মধ্যে পড়তে হয়েছিল। এমনকী শিক্ষিকাদের ব্যবহারেও পরিবর্তন লক্ষ্য করেছিলাম।”

Advertisement

[আরও পড়ুন: ‘শাহরুখের সঙ্গে পাঙ্গা নিও না’! ‘সালার’ নিয়ে আগেভাগেই প্রভাসকে সতর্কবাণী বিশেষজ্ঞদের]

অভিনেত্রীর সংযোজন, “প্রথমটায় বুঝতে পারিনি যে কেন আমাকে খারাপ মেয়ে ভেবে দূরে ঠেলে দিচ্ছেন তাঁরা। বন্ধুরাও কেমন আড়চোখে তাকাত। সকলেই জিজ্ঞেস করত কবে স্কুলের পাঠ চোকাব? কিংবা ইয়াহু সার্চিং সাইটে আমার ছবিই বা গেল কী করে?”

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার হাত ধরে বলিউডে পাড়ি দিয়েছিলেন জাহ্নবী কাপুর। তার পর বছর পাঁচেক কেটে গিয়েছে। বিভিন্ন ছবিতে নানারকম চরিত্রে নিজেকে এক্সপেরিমেন্ট করে অভিনেত্রী হিসেবে ভার্সেটাইলিটি বুঝিয়ে দিয়েছেন তিনি। তবে মুম্বইয়ের ডাকসাইটে পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও পার পাননি জাহ্নবী! কিশোরী বয়সেই তাঁর ছবি ফাঁস হয়ে যায় পর্নসাইটে।

[আরও পড়ুন: ‘ঠোঁটে ঠোঁট রাখতেই বমি পায়!’ বলিউডের এক নায়ককে নিয়ে বিস্ফোরক রবিনা ট্যান্ডন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ