BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় প্রথমবার জুটি বাঁধলেন জয়া-প্রসেনজিৎ, পরিচালক কে জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: August 7, 2019 5:40 pm|    Updated: August 7, 2019 5:41 pm

Jaya Ahsan to act opposite to Prasenjit Chattopadhyay

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিনিসুতোয়’ ছবির পর ফের অতনু ঘোষের ছবিতে জয়া আহসান। বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সব ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই শুটিং শুরু হতে চলেছে অতনুর পরবর্তী ছবির। সূত্রের খবর তো অন্তত এমনটাই বলছে।  

প্রসঙ্গত, ‘ময়ূরাক্ষী’র পর ফের পরিচালক অতনু ঘোষের ছবিতে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৬৫তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা বাঙালি ফিচার ছবির পুরস্কার পেয়েছিল ‘ময়ূরাক্ষী’। অন্যদিকে, ‘বিনিসুতোয়’ ছবির পরও দ্বিতীয়বার জুটি বাঁধতে চলেছেন জয়া এবং অতনু। তবে বড়পর্দায় এই প্রথমবার দেখা যাবে প্রসেনজিৎ এবং জয়া আহসান জুটিকে। আদ্যোপান্ত এক সম্পর্কের গল্প। তবে তার সঙ্গে থাকছে থ্রিলারের ছোঁয়াও।

‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় কাজ করতে চলেছি। ছবির জন্য দু’-তিনটি গল্প নিয়ে আলোচনা চলছে।  

‘বিনিসুতোয়’ ছবির শুটিং শেষ। জয়া আহসান আপাতত রয়েছেন বাংলাদেশে। সূত্রের খবর, অভিনেত্রী এখন ধুম জ্বরে আক্রান্ত। আর বাংলাদেশের এখন যা পরিস্থিতি খানিক শরীর খারাপ, জ্বর হলেই ভয়ানক চিন্তায় পড়ে যাচ্ছেন সাধারণ মানুষ। কারণ, ডেঙ্গিতে আক্রান্ত মানুষের সংখ্যা এখন বাংলাদেশে ছাড়িয়েছে প্রায় ২৪ হাজার। তাই জয়ার জ্বর হওয়াতেও স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষীরা। তবে এর মাঝেই শোনা গেল অতনু ঘোষের পরবর্তী ছবির নায়িকাও তিনিই হচ্ছেন। আর জয়ার বিপরীতে যখন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা থাকছেন, সেই ছবিকে ঘিরে যে বাঙালি সিনেদর্শকদের মধ্যে কৌতূহলের সৃষ্টি হবে, তা হলফ করে বলাই যায়। যদিও এই ছবি নিয়ে মুখ খুলতে নারাজ পরিচালক ।  

[আরও পড়ুন: বড়পর্দায় এবার অজিত দোভালের ভূমিকায় অক্ষয় কুমার ]

ছবির নাম আপাতত ঠিক না হলেও অতনুর সঙ্গে ফের জুটি বাঁধার খবর নিশ্চিত করেছেন অভিনেতা প্রসেনজিৎ। “হ্যাঁ, এটা সত্যি যে  ‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় কাজ করতে চলেছি। ছবির জন্য দু’-তিনটি গল্প নিয়ে আলোচনা চলছে। তবে এখনও পর্যন্ত আমি কিংবা অতনু কেউই কোনও চিত্রনাট্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। সম্পর্ক, আবেগ নিয়ে অতনু যেভাবে গল্প সাজায়, এবারও সেরকমই কিছু থাকছে। তবে হ্যাঁ, চিত্রনাট্য ঠিক করার আগে অবশ্যই প্রোডাকশনের দিকটাও দেখে নিতে হবে”, এমনটাই জানান বুম্বা।  

[আরও পড়ুন: ৩৭০ ধারা বাতিলের জের, কাশ্মীরে বাতিল ‘সড়ক ২’-সহ একাধিক বলিউড ছবির শুটিং ]

ময়ূরাক্ষী’র পর ‘বিনিসুতোয়’ ছবির কাজে হাত দিয়েছিলেন অতনু। দুই অপরিচিত ব্যক্তির সম্পর্ক নিয়ে বোনা গল্পে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী এবং জয়া আহসান। বিশিষ্ট সূত্রের খবর তাই এবার অতনু তাঁর প্রিয় দুই অভিনেতা অভিনেত্রীকে একসঙ্গে একফ্রেমে তুলে ধরতে চান। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে শুরু হবে ছবির শুটিং।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে