BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অনুরাগীর তুলিতে ‘কমলে কামিনী’ জয়া আহসান, ছবি পোস্ট করে ট্রোলড অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: June 19, 2021 4:30 pm|    Updated: June 19, 2021 6:17 pm

Jaya Ahsan trolled for sharing fan art on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীর আঁকা ছবি ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছিলেন জয়া আহসান (Jaya Ahsan)। তাতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে। রাকা বন্দ্যোপাধ্যায় (Raka Banerjee) নামের একটি প্রোফাইল থেকে ছবিটি শেয়ার করেছেন জয়া। যার ক্যাপশনে লেখা, ‘কমলে কামিনী’। দুই বাংলার প্রিয় অভিনেত্রীকে সম্মান জানিয়েই ছবিটি আঁকা হয়েছে। তাঁকে ত্রিনয়নী দেবীর রূপ দেওয়া হয়েছে।

Jaya Ahsan trolled for sharing fan art on Facebook

জয়ার এই ছবি পোস্ট হওয়ার পর থেকেই ট্রোলের পালা শুরু হয়ে গিয়েছে। মুসলিম হয়েও এমন ছবি শেয়ার করার জন্য অভিনেত্রীকে কাঠগড়ায় তোলা হয়েছে। একজন আবার লিখেছেন, “জয়া আহসানকে এখন শুধুমাত্র দুর্গা বানিয়ে পূজা করতে বাকি আছে, ভবিষ্যতে তাও মনে হয় হবে। অতীতে বলিউডের অনেক নায়িকাকে দুর্গা মূর্তি বানিয়ে পূজা করেছে। এখন আমাদের দেশের সুন্দরী মেয়েদের পিছনে লাগছে। দাদাবাবুদের বলি ভাই, তোরা এইসব নিয়ে যা। একেবারেই নিয়ে পূজা কর, যা ইচ্ছা তাই কর। কিন্তু দুই দিন পর পর এইসব নষ্টামি করিস না।” আরেকজন আবার কটাক্ষ করে লিখেছেন, “এ কেমন ছবি এ যেন রাণু মণ্ডলকেও হার মানাবে।” চেহারায় মিল নেই বলেও অভিযোগ করেছেন কেউ কেউ। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্টবক্স। অবশ্য অনেকে ছবিটির প্রশংসাও করেছেন।

Jaya Ahsan trolled for sharing fan art on Facebook

[আরও পড়ুন: লক্ষাধিক টাকা চুরির অভিযোগ, গ্রেপ্তার ‘সাবধান ইন্ডিয়া’ সিরিয়াল খ্যাত ২ অভিনেত্রী]

শুধু সৌন্দর্য নয়, অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। সমালোচনা নিয়ে কখনওই মাথা ঘামান না বাংলাদেশের অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নানা বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেন। কিছুদিন আগে ইজরায়েল ও প্যালেস্তাইনের লড়াইয়ের ছবি শেয়ার করে তীব্র সমালোচনা করেছিলেন। আবার বাংলাদেশের আরেক অভিনেত্রী পরীমণির বিচারের দাবিতে ফেসবুকে সরব হয়েছিলেন। “একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনও মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোনও মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন, মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্রশিল্পকে রক্তে-ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো?” প্রশ্ন তুলেছিলেন জয়া। এ বিষয়ে অবশ্য এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় পালটে ফেললেন কার্তিক আরিয়ান, কী লিখলেন প্রোফাইলে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement