BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় পালটে ফেললেন কার্তিক আরিয়ান, কী লিখলেন প্রোফাইলে?

Published by: Suparna Majumder |    Posted: June 19, 2021 2:04 pm|    Updated: June 19, 2021 2:04 pm

Kartik Aaryan changes his Social Media Bio | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয়ই পালটে ফেললেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। প্রোফাইলের নিচে অভিনেতার বদলে লিখলেন বিটেক। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। অভিনেতার এই পদক্ষেপের প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) উল্লেখও করা হয়েছে।

Kartik Aaryan changes his Social Media Bio

বলিউডে আসার আগে বায়োটেকনোলজি নিয়ে নভি মুম্বইয়ের ডি. ওয়াই. পাটিল কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে বিটেক পাশ করেছিলেন কার্তিক। তারপর মডেলিং শুরু করেছিলেন। কাস্টিং ডিরেক্টর রাহুল গুরমীত সিংয়ের মাধ্যমে পরিচালক-প্রযোজক লাভ রঞ্জনের নজরে পড়েছিলেন কার্তিক। ২০১১ সালে লাভ রঞ্জন পরিচালিত ‘প্যায়ার কা পঞ্চনামা’ (Pyaar Ka Punchnama) সিনেমার মাধ্যমে বলিউডের যাত্রা শুরু করেন। ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান। বলিউডের বড় প্রযোজক-পরিচালকদের নজরেও পড়েন কার্তিক। কিন্তু তাল কাটে করণ জোহরের (Karan Johar) ‘দোস্তানা ২’ ছবি থেকে বাদ পড়ার পর।

[আরও পড়ুন: প্রতারিত শুভশ্রীর দিদি! বধূ নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রীর জামাইবাবু]

কিছুদিন আগে আচমকাই করণের ছবি থেকে কার্তিককে বাদ দেওয়া হয়। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে মনোমালিন্যের জেরেই কার্তিককে বাদ দেওয়া হয়েছে। এরপরই নাকি আবার শাহরুখ খানের (Shahrukh Khan) রেড চিলিজের একটি প্রজেক্ট থেকে বাদ পড়েন কার্তিক। ঘটনার পর অনেকেই নেপোটিজমের অভিযোগ করেছিলেন। কঙ্গনা রানাউতও (Kangana Ranaut) কার্তিকের পাশে দাঁড়িয়ে করণ জোহরকে একহাত নিয়েছিলেন। সেই ঘটনার পরই কার্তিকের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বিটেক লেখার ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। এবার কার্তিক আরিয়ানের অবস্থা অন্তত সুশান্ত সিং রাজপুতের মতো হবে না, এমন ধরনের মন্তব্যে করেছেন কেউ। কেউ আবার এর জন্য করণ জোহরকে একহাত নিয়েছেন। কার্তিককে এভাবে বলিউডে ব্রাত্য করা উচিত নয়, এমন মন্তব্যও করা হয়েছে।

 

[আরও পড়ুন: ‘কেন দেখা যাচ্ছে ক্লিভেজ?’, নেটদুনিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement