BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষাধিক টাকা চুরির অভিযোগ, গ্রেপ্তার ‘সাবধান ইন্ডিয়া’ সিরিয়াল খ্যাত ২ অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: June 19, 2021 3:04 pm|    Updated: June 19, 2021 4:19 pm

Savdhaan India famed TV Actresses arrested in a robbery case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষাধিক টাকা চুরির অভিযোগে গ্রেপ্তার করা হল হিন্দি টেলিভিশনের দুই অভিনেত্রীকে।ধৃতদের নাম সুরভী সুরেন্দ্রলাল শ্রীবাস্তব এবং মোসিনা মুখতার শেখ।দু’জনেই ‘সাবধান ইন্ডিয়া’ (Savdhaan India), ‘ক্রাইম পেট্রল’-এর (Crime Patrol) মতো সিরিয়ালে অভিনয় করেছেন।

মুম্বই পুলিশ (Mumbai Police) সূত্রে জানা গিয়েছে, সুরভীর বয়স ২৫ আর মোসিনার বয়স মাত্র ১৯।  ১৮ থেকে মুম্বইয়ের আরে কলোনির রয়্যাল পাম এলাকার এক অভিজাত আবাসনে পেয়িং গেস্ট হিসেবে থাকতে শুরু করেন দু’জনে। একই ফ্ল্যাটে আরেকজন মহিলা পেয়িং গেস্ট হিসেবে থাকতেন। যাঁর লকারে ৩ লক্ষ ২৮ হাজার টাকা ছিল। সম্প্রতি লকার খুলে ওই মহিলা দেখতে পান, কোনও টাকা নেই সেখানে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে CCTV ফুটেজ চেক করে। যাতে সুরভী ও মোসিনাকে লকার খুলে টাকা নিতে দেখা যায়। এরপরই গ্রেপ্তার করা হয় দুই অভিনেত্রীকে। স্থানীয় থানায় নিয়ে গিয়ে জেরা করা হয় দু’জনকে। নিজেদের দোষ স্বীকার করেন তাঁরা।

[আরও পড়ুন: প্রতারিত শুভশ্রীর দিদি! বধূ নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রীর জামাইবাবু]

শোনা গিয়েছে, পুলিশের জেরার মুখে সুরভী ও মোসিনা জানিয়েছেন করোনার (Corona Virus) জেরে সিরিয়ালের কাজ বন্ধ। নতুন কোনও কাজ পাওয়া যাচ্ছে না। জমানো টাকাও শেষ। সেই কারণেই এই পদক্ষেপ নিয়েছেন দু’জনে। জানা গিয়েছে, ‘সাবধান ইন্ডিয়া’, ‘ক্রাইম পেট্রল’ ছাড়াও একাধিক ওয়েব সিরিজ ও সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন সুরভী ও মোসিনা। তাঁদের কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। দুই অভিনেত্রীকে আদালতে তোলা হয়। আগামী ২৩ জুন পর্যন্ত তাঁদের পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারপতি। বাকি টাকা কোথায় রেখেছেন সুরভী ও মোসিনা? তা কি খরচ করে ফেলেছেন?  এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় পালটে ফেললেন কার্তিক আরিয়ান, কী লিখলেন প্রোফাইলে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement