৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘দৃশ্যম-২’র সাফল্যের পর নতুন চমক মালয়ালম পরিচালকের, সুখবর বলিউডেও

Published by: Paromita Kamila |    Posted: February 25, 2021 4:47 pm|    Updated: February 25, 2021 6:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৩ সালে মালয়ালম থ্রিলার ‘দৃশ্যমে’র কথা মনে আছে নিশ্চয়ই? জিতু জোসেফ পরিচালিত ছবিটি টানটান উত্তেজনাময় চিত্রনাট্য ও অভিনয়ের কারণে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছিল। সেই ছবির রেশ ধরেই ওটিটি (OTT)  প্ল্যাটফর্মে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ‘দৃশ্যম ২’ (Drishyam 2)।

মোহনলাল, মীনা, আনসিবা হোসেন অভিনীত এই ছবি ঝড় তোলে নেটিজেনদের মধ্যে। গল্পের পরতে পরতে রহস্যের উন্মাচন যে ভাবে হয়েছে, তা না দেখলে বিশ্বাস করাটা কঠিন। এবার সেই ছবির তৃতীয় ভাগ বা বলা ভাল শেষ ভাগ আনতে চলেছেন পরিচালক।

[আরও পড়ুন: এপ্রিলেই জয়ললিতার বেশে রাজনীতির ময়দানে কঙ্গনা! শুভেচ্ছা নেটিজেনদের]

এক সাংবাদিক সম্মেলনে পরিচালক  জিতু জোসেফ জানিয়েছেন, ছবির অন্তিম ভাগ নিয়ে অভিনেতা মোহনলাল ও প্রযোজক অ্যান্টনির সঙ্গে কথা হয়েছে তাঁর। বিষয়টি নিয়ে খুব শীঘ্রই আলোচনায় বসবেন তাঁরা। কিন্তু এই ছবির শুটিং এই মুহূর্তে শুরু হবে না বলে জানিয়েছেন পরিচালক জিতু। তিনি বলেছেন, ছবির গল্পে যাতে কোনও রকম খুঁত না থাকে, তাই সেটা লিখতে সময় লাগবে। ফলে ছবির শুটিং শুরু হতে সময় লাগবে প্রায় তিন বছর।

অন্যদিকে, দৃশ্যম ১এর হিন্দি ভার্শানে দেখা গিয়েছিল অজয় দেবগন (Ajay Devgan), শ্রীয়া শরণ ও তাব্বুকে (Tabu)। নিশিকান্ত কামাত ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন। মালয়ালম ছবির মতোই হিন্দি ছবিটিও বক্স অফিসে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। একইভাবে এবার দৃশ্যম ২-এর হিন্দি ভার্শান তৈরি হতে চলেছে বলিউডে। তবে চিত্রনাট্যে সামান্য পরিবর্তন থাকবে বলে শোনা গিয়েছে। ছবিটি প্রযোজনা করবেন কুমার সঙ্গত। জানা গিয়েছে, ইতিমধ্যেই অজয় দেবগন ও তাব্বু রাজি হয়েছেন এই ছবির জন্য। অন্যান্য চরিত্রে আর কারা রয়েছেন তা এখনও ঠিক হয়নি।

 

[আরও পড়ুন: ভোটের হাওয়ায় বামেদের প্রচারে অভিনব পন্থা অভিনেত্রী শ্রীলেখার]

হিন্দিতে ‘দৃশ্যম’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। খুব শীঘ্রই শুরু হবে ছবির দ্বিতীয় ভাগের শুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২২ মুক্তি পেতে পারে হিন্দি ‘দৃশ্যম ২’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement