৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এপ্রিলেই জয়ললিতার বেশে রাজনীতির ময়দানে কঙ্গনা! শুভেচ্ছা নেটিজেনদের

Published by: Paromita Kamila |    Posted: February 25, 2021 12:54 pm|    Updated: February 25, 2021 12:54 pm

Kangana Rananut’s Thalaivi to release on 23rd April

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও ইস্যুতে সমালোচনা বা প্রতিবাদ করতে পিছপা হন না বলিউড কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও বজায় রাখেন স্বতন্ত্রতা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এবার রাজনীতির দুনিয়ায়। না, রিয়েল লাইফে নয়, রিল লাইফে। সামনে এসেছে থালাইভি (Thalaivi) ছবির মোশন পোস্টার।

 

দক্ষিণের রাজনীতির মহীরুহ জয়ললিতার (J. Jayalalithaa) জন্মদিনেই নিজের টুইটার হ্যান্ডেলে কঙ্গনা প্রকাশ করেছেন ওই মোশন পোস্টার। জানিয়েছেন ছবির মুক্তির দিনও। ২৩ এপ্রিল বড়পর্দায় আসতে চলছে ‘থালাইভি’। ছবির পরিচালনায় এ.এল.বিজয়। চিত্রনাট্য লিখেছেন, কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

[আরও পড়ুন: ‘রথের দড়িতে টান মারলেই খানখান হবে বিজেপি’, প্রচারে বিস্ফোরক অভিনেতা সোহম]

ছবিতে অনান্য গুরুত্বপূর্ণ চরিত্র যেমন, এম.করুণানিধির ভূমিকায় দেখা যাবে প্রকাশ রাজকে। শোভন বাবুর চরিত্রে বাঙালি অভিনেতা যীশু সেনগপ্ত (Jisshu Sengupta), যাঁকে কঙ্গনার সঙ্গে ‘মণিকর্ণিকা-কুইন অফ ঝাঁসি’তে দেখা গিয়েছিল। শশীকলার চরিত্রে রয়েছেন পূর্ণা, এমজি রামচন্দ্রনের ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী।

‘কুইন’ বা ‘তনু ওয়েডস মনু’র পর কঙ্গনাকে পরবর্তী ছবিগুলিতে দেখা গিয়েছে সম্পূর্ণ ভিন্ন অবতারে। কখনও তিনি ঝাঁসির রানি হয়ে সাবলীলভাবে তলোয়ার চালিয়েছেন, আবার কখনও হয়ে ওঠেছেন পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ললিতা। অভিনেত্রী থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ‘থালাইভি’ ছবিতে কঙ্গনা ফুটিয়ে তুলবেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনের নানা অজানা কথা।

[আরও পড়ুন: ‘নারীসুরক্ষা নষ্ট করবে বিজেপি’, তৃণমূলে যোগদানের পর প্রথম প্রতিক্রিয়া সায়নী ঘোষের]

জানা গিয়েছে, খুব শীঘ্রই সামনে আসবে ‘থালাইভি’ ছবির ট্রেলার। যার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে