BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লিঙ্গ শিথিলতায় ভুগছেন হলিউড অভিনেতা জনি ডেপ! আদালতে জমা পড়ল চাঞ্চল্যকর তথ্য

Published by: Akash Misra |    Posted: August 3, 2022 2:45 pm|    Updated: August 3, 2022 2:45 pm

Johnny Depp suffers from erectile dysfunction! Unsealed court documents reveal shocking details | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড অভিনেতা জনি ডেপ ও তাঁর প্রাক্তন স্ত্রীর অ্যাম্বার হার্ডের বিবাদ যেন শেষই হচ্ছে না। একের পর এক তথ্য সামনে এসেই চলেছে। কিছুদিন আগেই স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে মানহানি মামলায় জিতেছেন ডেপ। আর এবার সামনে এল হতবাক করার তথ্য। এক আন্তর্জাতিক নিউজ ওয়েবসাইটে প্রকাশিত হওয়া খবর অনুযায়ী, জনি ডেপ নাকি লিঙ্গ শৈথিল্য সমস্যায় ভুগছেন। খবর অনুযায়ী, অ্যাম্বারের আইনজীবীর তরফ থেকে আদালতে কিছু ডকুমেন্ট জমা দেওয়া হয়েছে। সেখানেই জনি ডেপের এই সমস্যা সম্পর্কীত তথ্যগুলোকে সামনে আনা হয়েছে।

নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’—এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পালটা মানহানির মামলা ঠোকেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণও। তাঁর দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন প্রাক্তন স্ত্রী। জনির বিরুদ্ধেও মামলা করেছিলেন অ্যাম্বার।

[আরও পড়ুন: বলিউড তারকাদের পারিশ্রমিক কেমন হওয়া উচিত? জবাব দিলেন আলিয়া]

এই হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও। তবে শেষ হাসি হাসলেন জনি ডেপই। শেষে বুধবার গভীর রাতে (ভারতীয় সময়) মামলায় রায় দেয় সাত সদস্যের জুরি। জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। অসৎ উদ্দেশ্যে নিয়ে এই অভিযোগ আনা হয়েছিল। আদালতের নির্দেশ ডেপের প্রাক্তন স্ত্রী ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেবেন।

তবে জনির আইনজীবীর মন্তব্যে অভিনেত্রী অ্যাম্বারেরও মানহানি হয়েছে বলে জানিয়েছে আদালত। ডেপের আইনজীবী বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, অ্যাম্বারের আনা গার্হস্থ্য হিংসা অভিযোগ ‘ধাপ্পাবাজি’। এই মন্তব্যে অভিনেত্রীর মানহানি হয়েছে বলে মনে করেছে আদালত। যার দরুন ডেপকেও নির্দেশ দেওয়া হয়েছে অ্যাম্বারকে ২ মিলিয়ন ডলার অর্থা ১৫ কোটি টাকা দিতে ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। মামলার রায় শোনার পরই জ্যাকস্প্যারোর প্রতিক্রিয়া, জুরিদের রায় আমাকে জীবন ফিরিয়ে দিল। যদিও অ্যাম্বারের মতে, মেয়েদের প্রতি সুবিচারে বড় ধাক্কা এই রায়।

[আরও পড়ুন: ‘এখনও ভালবাসা আছে’, দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে