৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমালোচকদের প্রশংসা জোটেনি ‘কবীর সিং’ এর বরাতে। কিন্তু প্রচুর প্রশংসাপ্রাপ্তি হয়েছে শাহিদের। তাঁকে সার্টিফিকেট দিতে কেউ কুণ্ঠাবোধ করেনি। এই প্রথমবার সোলো লিড হিসেবে শাহিদের কোনও ছবি পাঁচ দিনে ১০০ কোটির ঘরে পৌঁছল। প্রতিযোগিতা এখন ‘ভারত’-এর সঙ্গে। বক্স অফিসের হিসেব বলছে সলমন-ক্যাটরিনার ‘ভারত’ থেকে বেশি দূরে নেই শাহিদ-কিয়ারার ‘কবীর সিং’।

‘কবীর সিং’-এর গ্রহণযোগ্যতা এতটাই যে, প্রথম সপ্তাহের শেষে ১৩০ কোটির ক্লাবেও ঢুকে যেতে পারে ছবিটি। এখন এই ছবির তুলনা চলছে ভিকি কৌশলের ছবি ‘উরি’-র সঙ্গে। তবে এর পিছনে একটি অন্য যুক্তি রয়েছে বলে মনে করছে অনেকে। ‘ভারত’ এখন বক্স অফিস থেকে অস্ত যাওয়ার পথে। তাপসী পান্নুর ‘গেম ওভার’ কয়েকদিন ভাল পারফর্ম্যান্স দিয়ে এবার হল থেকে বিদায় নিতে চলেছে। তাই হিন্দি ছবির নির্ভেজাল দর্শকের কাছে এখন ‘কবীর সিং’ বড় পাওয়া। তাই হু হু করে বাড়ছে ব্যবসা।

[ আরও পড়ুন: চেন্নাইয়ে খরা পরিস্থিতি, চিন্তার ভাঁজ হলিউড অভিনেতা লিওনার্দোর কপালেও ]

কিন্তু ‘কবীর সিং’-এর রাস্তা খুব একটা মসৃণ নয়। ছবির বিরুদ্ধে মুম্বইয়ের এক ডাক্তার অভিযোগ দায়ের করেছেন। তাঁর বক্তব্য, ছবিতে ডাক্তারদের ভুলভাবে দেখানো হয়েছে। শাহিদ কাপুর এখানে এক নেশাতুর চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। এখানেই আপত্তি তুলেছেন এই চিকিৎসক। ছবির স্ক্রিনিং বন্ধ করারও দাবি তুলেছেন তিনি। সূত্রের খবর, এনিয়ে নাকি স্বাস্থ্য মন্ত্রক, তথ্য ও সম্প্রচার মন্ত্রক, স্বাস্থ্য দপ্তর ও সেন্সর বোর্ডের কাছে গিয়েছে চিঠি।

বদরাগী যুবক কবীরের প্রেমে পড়া আর সেই প্রেমকে পাওয়ার গল্প দেখানো হয়েছে গোটা ছবিতে। যুবাবয়সের প্রেম এমনিতেই বাঁধনছাড়া। তার উপর কবীর গতানুগতিক ছেলেদের থেকে একটু আলাদা। আদিমতার ঝাঁজ রয়েছে তার মধ্যে। তাই প্রেমিকাকে অন্য কেউ ছুঁলে সে সহ্য করতে পারে না। নিজেকে নিয়েও সে প্রতিবাদী। কিন্তু প্রীতিবিহনে এমন প্রতিবাদী কবীর বদলে যায়। অ্যালকোহল, ড্রাগ আর সিগারেটের মধ্যে নিজের জগৎ খুঁজে নেয়। পরে প্রীতিকে ফিরে পায় কবীর। এই জার্নিটাই উঠে এসেছে ‘কবীর সিং’-এর গল্পে। ২১ জুন মুক্তি পেয়েছে ছবিটি।

[ আরও পড়ুন: ইউটিউব চ্যানেল আনছেন আলিয়া, প্রথম ভিডিওতেই বাজিমাত অভিনেত্রীর ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং