০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আফ্রিকার জঙ্গলে ‘কাকাবাবু’ প্রসেনজিতের নয়া অভিযান, ট্রেলারে চমক পরিচালক সৃজিতের

Published by: Suparna Majumder |    Posted: December 24, 2021 5:09 pm|    Updated: December 24, 2021 5:09 pm

Kakababur Protyaborton Trailer : Prosenjit Chatterjee starrer Srijit Mukherji derected movie coming to the cinemas on the 4th of February 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’। সুনীল গঙ্গোপাধ্যায়ের এই কাহিনি নিয়েই তৈরি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyaborton)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। শুক্রবার প্রকাশ্যে এল ট্রেলার। আর তাতে চমকে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়  (Srijit Mukherji) ।  শুধু পরিচালনা নয়, নিজের এই ছবিতে অভিনয়ও করেছেন সৃজিত। ট্রেলারে দেখা গিয়েছে সেই ঝলক। 

Srijit Mukherji

অভিনেতা সৃজিতকে একাধিক সিনেমায় দেখা গিয়েছে। ক্যামিও চরিত্রেও একাধিক ছবিতে নজর কেড়েছেন তিনি। তবে এ ছবিতে ক্যামিও না কোনও গুরুত্বপূর্ণ চরিত্র তা জানা যায়নি। বহু দিন ধরেই মুক্তির অপেক্ষায় সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি। কাকাবাবু হিসেবে প্রসেনজিৎকে দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা। মনে করা হয়েছিল, চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে পারে ছবিটি। তবে নতুন বছরে মুক্তির দিন ধার্য করা হয়। 

Kakababur Protyaborton

 

[আরও পড়ুন: 83 Movie: মুক্তির দিনই সোশ্যাল মিডিয়ায় ‘৮৩’ ছবি বয়কটের ডাক, কিন্তু কেন?]

২০২২ সালের ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। নাম ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) পাশাপাশি সন্তুর চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান ভৌমিক।  এছাড়াও অমল রায়ের ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। সংবাদ প্রতিদিন ডিজিটালকে অনির্বাণ জানান, মূল গল্প থেকে অনেকটাই আলাদা সিনেমার চরিত্র। এখনই সম্পূর্ণ রহস্য উন্মোচন করা সম্ভব নয়। তবে কাকাবাবু ও সন্তুর পর অমল রায়ের চরিত্রই ছবিতে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

Prosenjit Chatterjee

উল্লেখ্য, করোনা পরিস্থিতির জেরে লকডাউন শুরু হওয়ার ঠিক আগেই আফ্রিকায় ছবির শুটিং করতে গিয়েছিলেন প্রসেনজিৎ, আরিয়ান, অনির্বাণরা। লকডাউন শুরু হতেই গোটা টিমকে ফিরে আসতে হয়। ফিরে আসার পর পরিচালক সৃজিত জানান, সৌভাগ্যক্রমে শুটিং তাঁরা সম্পন্ন করতে পেরেছিলেন। পরে কলকাতাতেই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

[আরও পড়ুন: বড়দিনে কলকাতায় আরও দুই উৎসব, শুরু হচ্ছে বাংলা সংগীত মেলা ও বিশ্ববাংলা লোকসংস্কৃতি উৎসব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে