Advertisement
Advertisement
Kalki 2898 AD

ব্রিটেনেও বাড়ছে ‘কাল্কি’ জ্বর! শাহরুখের রেকর্ড চূর্ণ করবেন প্রভাস?

অস্ট্রেলিয়া হোক বা মার্কিন মুলুক, সর্বত্রই ঝড় তুলেছে 'কাল্কি ২৮৯৮ এডি'।

Kalki 2898 AD: Prabhas To Axe Shah Rukh Khan’s Box Office In UK
Published by: Biswadip Dey
  • Posted:June 16, 2024 9:01 pm
  • Updated:June 16, 2024 9:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘Kalki 2898 AD’। মাত্র কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তারও বহু আগে থেকেই প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ছবিটি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। মনে করা হচ্ছে ২০২৪ সালের সবচেয়ে বাণিজ্যসফল ছবি হতে পারে এই ছবি। কেবল দেশ নয়, বিদেশেও নাকি বক্স অফিসে ধুন্ধুমার করে দেবে এই ছবি। আর তা থেকেই শুরু হয়েছে জল্পনা। তবে কি ব্রিটেনে ‘পাঠান’, ‘জওয়ান’কে টেক্কা দিয়ে নয়া ইতিহাস লিখবেন প্রভাস? ‘বাহুবলী’র কাছে মাত হবেন ‘বাদশা’?

২৭ জুন মুক্তি পাবে ‘Kalki 2898 AD’। এপর্যন্ত টিকিটের অগ্রিম বুকিংয়ের অঙ্ক তাক লাগানো। ব্রিটেনভূমে প্রথম ২৪ ঘণ্টাতেই বিক্রি হয়েছে সাড়ে ৯ হাজারের বেশি টিকিট। ছবি মুক্তি পেতে পেতে পরবর্তী দিনগুলির টিকিট বিক্রিও যে হু হু করে বাড়বে তা একরকম নিশ্চিত। অর্থাৎ কাল্কির আগমনধ্বনিতে থরথর করে কাঁপছে ব্রিটেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বিয়ে পাগলা বুড়ো’! পাকিস্তানে ১২ বছরের মেয়েকে বিয়ে করতে গিয়ে গ্রেপ্তার ৭২-এর বৃদ্ধ]

এখনও পর্যন্ত তেলুগু ছবির ক্ষেত্রে সেদেশে শীর্ষে ‘বাহুবলী ২’। তার পরই ‘আরআরআর’। প্রথম ছবির গ্রস কালেকশন ছিল ১.৮২ মিলিয়ন ডলার। পরের ছবিটি রোজগার করেছে ১.০৩ মিলিয়ন ডলার। কিন্তু শাহরুখের ছবির রেকর্ড আরও বিস্ময়কর। ‘পাঠান’ যেখানে রোজগার করেছে ৪ মিলিয়ন ডলার, সেখানে ‘জওয়ান’ কামিয়েছে ৩ মিলিয়ন ডলার। কিন্তু প্রভাসের ছবি ঘিরে যেভাবে প্রত্যাশার পারদ চড়ছে, তাতে ‘বাদশাহি কীর্তি’ও যে নিরাপদ নয়, সেব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা।

Advertisement

অন্যদিকে উত্তর আমেরিকাতেও দেড় মিলিয়ন ডলারের টিকিট বিকিয়ে গিয়েছে ইতিমধ্যেই। অগ্রিম বুকিংয়ে এই অঙ্কের টিকিট বিক্রির ক্ষেত্রে এই ছবিই গড়েছে দ্রুততম হওয়ার রেকর্ড। অস্ট্রেলিয়াতেও বিক্রি হয়েছে ১ লক্ষ ৬০ হাজার ডলারের টিকিট। ফলে কেবল ভারত বা ব্রিটেনই নয়, অন্যত্রও যে একই রকম ঝড় তুলতে চলেছে ‘Kalki 2898 AD’, তাতে সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘ওটিপি দিয়ে EVM আনলক হয় না’, হ্যাকিংয়ের অভিযোগ ওড়াল নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ