BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

অভিনব উদ্যোগ, করোনা চিকিৎসায় নিজের বাড়িকেই অস্থায়ী হাসপাতাল করতে চান কমল হাসান

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2020 5:29 pm|    Updated: March 26, 2020 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বে বর্তমানে ত্রাসের নাম একটাই ‘করোনা’। করোনা জ্বরে আক্রান্ত সব। বিশ্বের বেশ কিছু দেশে জারি রয়েছে লকডাউন। আক্রান্তের সংখ্যাও এতটাই ছাড়িয়েছে যে সামাল দিতে গিয়ে প্রায় বিপর্যস্ত স্বাস্থ্য পরিকাঠামো। ভারতে যদিও তৎপরতার সঙ্গে পরিস্থিতি সামাল দেওয়ার কাজ চলছে। সেখানে দাঁড়িয়েই নিজের গোটা বাসভবনকে অস্থায়ী হাসপাতালে পরিণত করার প্রস্তাব দিলেন মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা তথা দক্ষিণী সুপারস্টার কমল হাসান। করোনা আক্রান্ত রোগিদের পাশে দাঁড়াতে এমন অভিনব উদ্যোগই নিতে চলেছেন তিনি।

সম্প্রতি, নিজের ঘনিষ্ঠ মহলে এমন মহৎ ইচ্ছের কথা প্রকাশ করেছেন কমল হাসান। যার জন্যে ইতিমধ্যেই তাঁর রাজনৈতিক দল মাক্কাল নিধি মায়ামের সহকর্মীদের সঙ্গে আলাপ আলোচনা সেরে ফেলেছেন। তবে কমল হাসান করোনা চিকিৎসার জন্য নিজের বাড়িকে প্রাথমিক হাসপাতাল হিসেবে পরিণত করার প্রস্তাব দিলেও এখনও পর্যন্ত সরকারের তরফে এই বিষয়ে কোনওরকম অনুমতি দেওয়া হয়নি। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। কিন্তু সরকারের তরফে একবার অনুমোদন পেলেই তড়িঘড়ি কমল হাসান নিজের বাসভবনকে অস্থায়ী হাসপাতাল হিসেবে গড়ে তোলার কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে। এমনকী, দক্ষিণী এই অভিনেতা সম্প্রতি নিজে টুইট করেও তাঁর এই ইচ্ছের কথা জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘মিস করব, আমার দেখা অন্যতম সেরা ফটোগ্রাফার’, নিমাই ঘোষের স্মৃতিচারণায় অনিল কাপুর]

উল্লেখ্য, গত মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতেই ইন্ডিয়ান ২ ছবির সেট দুর্ঘটনায় নিহত তিন জনের পরিবারকে অর্থ সাহায্য করেছেন মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা কমল হাসান। তিনিও এই বিগ বাজেট ছবিতে অভিনয় করছিলেন। যে দুর্ঘটনার জেরে কমল হাসানকে গোয়েন্দাদের জেরার মুখেও পড়তে হয়েছিল।  

[আরও পড়ুন: স্যানিটাইজড হচ্ছে কলকাতার রাস্তাঘাট, তৎপরতা দেখে প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ]

Advertisement

Advertisement

Advertisement