BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পাকিস্তানি এজেন্টের মদতে JNU কাণ্ডের প্রতিবাদের পরিকল্পনা করে দীপিকা’, বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: July 30, 2020 5:44 pm|    Updated: July 30, 2020 5:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “দীপিকা পাড়ুকোন এদিকে পাকিস্তানি এজেন্টের সঙ্গে JNU প্রতিবাদের পরিকল্পনা করে, আবার সুশান্তের মতো তারকাকে বয়কটও করে!” ফের বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

কেন হঠাৎ এই মন্তব্য করলেন কঙ্গনা? সম্প্রতি গেরুয়া শিবিরের জনৈক নেতা দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কটাক্ষ করে বলেন, তিনি নাকি দু’মিনিটের জন্য জেএনইউতে যেতে ৫ কোটি টাকা নিয়েছিলেন! এমন মন্তব্যের পরই ফের পুরনো প্রসঙ্গ নতুন করে উত্থাপন হয়। জানুয়ারি মাসের সেই জেএনইউ বিতর্কের রেশ ধরেই কঙ্গনা আক্রমণ করলেন দীপিকাকে।

Deepika

জানুয়ারি মাসের কথা। বছরের গোড়ার দিকেই JNU-তে গিয়ে বড়সড় বিতর্কের মুখে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় চত্বর তখন সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে উত্তাল। পড়ুয়াদের সংঘর্ষে আক্রান্ত হন ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। ‘ছপাক’ সিনেমার মুক্তি তখন আসন্ন। ছবির প্রচারের কাজেই দিল্লিতে গিয়েছিলেন। সেখান থেকে মুম্বই ফেরার পথে অভিনেত্রী এক ফাঁকে গিয়ে দেখা করে আসেন আক্রান্ত ঐশী ঘোষের সঙ্গে। সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে জেএনইউ নিয়ে যখন মুখে কুলুপ এঁটেছিল গোটা দেশের বিনোদন ইন্ডাস্ট্রি। তখন একমাত্র দীপিকাই JNU-তে গিয়ে ঐশী ঘোষের সঙ্গে দেখা করে মুগ্ধ নয়নে শুনেছিলেন সিপিআই নেতা কানহাইয়ার ভাষণ। এই মেয়ে যে লম্বা রেশের ঘোড়া- নেটজনতার একাংশ তখনই ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন। যে বিতর্কের রেশে ‘ছপাক’ বক্স অফিসে ভাল ব্যবসাও করতে পারেনি। তবে মাসের পর মাস গড়ালেও সেই বিতর্ক কিন্তু এখনও ছাই চাপা আগুনের মতোই রয়ে গিয়েছে, থামেনি! যার রেশ ধরে এবার দীপিকা পাড়ুকোনকে কটাক্ষ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

ঐশী ঘোষের সঙ্গে দীপিকা পাড়ুকোন

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলা: তদন্তভার সিবিআইকে দেওয়ার আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট]

কোনওরকম রাখঢাক না করেই বললেন, “দীপিকা পাড়ুকোন তো পাকিস্তানি এজেন্টদের সঙ্গে জেনএনইউ প্রতিবাদের পরিকল্পনা করেছে। আবার ওদিকে বলিউডের দুই জনপ্রিয় খ্যাতনামা তারকাকে বয়কটও করেছে। যাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে আর আরেকজন এখনও এই পরিস্থিতির সঙ্গে প্রতিনিয়ত যুঝে চলেছে।” এক্ষেত্রে দুই তারকা বলতে যে কঙ্গনা সুশান্ত সিং রাজপুত আর নিজের কথাই বোঝাতে চেয়েছেন, তা একেবারে দিনের আলোর মতোই পরিষ্কার।

শুধু তাই নয়, টিম কঙ্গনার এই টুইটের সঙ্গে যে ছবিটি জোড়া হয়েছে। সেটিও নেটদুনিয়ায় আপাতত প্রচণ্ড ভাইরাল। দিন দুয়েক আগেই, বলিউড তারকাদের সঙ্গে পাকিস্তানি এজেন্টদের যোগাযোগের কথা শোনা গিয়েছিল। ছবিতে এখানে তাদেরই একজনের মুখ দেখা যাচ্ছে দীপিকার সঙ্গে। উল্লেখ্য এটি রণবীর সিং দীপিকা পাড়ুকোনের রিসেপশনের ছবি। যেখানে পাক গুপ্তচর সংস্থার সঙ্গে যুক্ত সংশ্লিষ্ট ব্যক্তি আমন্ত্রিত ছিলেন। সেই ছবি শোয়ার করেই কঙ্গনা তোপ দেগেছেন যে, নিজের বিয়েতে বলিউডের দুই তারকাকে বাদ দিয়ে এক পাকস্তানি এজেন্টকে নিমন্ত্রণ করেছেন দীপিকা।

[আরও পড়ুন:‘রিয়া ভীষণ অত্যাচার করত, সম্পর্ক থেকে বেরতে চাইছিল সুশান্ত!’, পুলিশের কাছে বিস্ফোরক অঙ্কিতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement