১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নেপোটিজম নিয়ে করণের পাশে দাঁড়িয়ে বিপাকে স্বরা, অভিনেত্রীকে তুলোধনা করলেন কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: June 30, 2020 8:38 pm|    Updated: June 30, 2020 8:38 pm

Kangana lashes out at Swara, as she supports Karan Johar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডাস্ট্রির স্বজনপোষণ ইস্যুতে কোণঠাসা করণ জোহরের পাশে দাঁড়িয়ে বিপাকে পড়লেন স্বরা ভাস্কর। যার জেরে অভিনেত্রীকে একহাত নিলেন কঙ্গনা রানাউত।

কোণঠাসা করণের পাশে স্বরা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই করণ জোহরের উপর ফুঁসে উঠেছেন নেটজনতার একাংশ। নেপোটিজম কিংবা স্বজনপোষণ বিতর্কের জেরে মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (Mumbai Academy of the Moving Image), যাকে সংক্ষেপে সিনেপ্রেমীরা MAMI বলেই চেনেন, ঐতিহ্যশালী সেই ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের বোর্ড থেকেও করণ জোহর (Karan Johar) ইস্তফা দিয়েছেন বলে শোনা যাচ্ছে। তাঁকে নিয়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ের ভবিষ্যৎও এখন অন্ধকারে! ঠিক এই পরিস্থিতিতেই কেউ যখন করণকে সমর্থন জানিয়ে মুখ খোলেননি, তখন একমাত্র স্বরা ভাস্করই দাঁড়ালেন কোণঠাসা করণের পাশে। যার জেরে অবশ্য কঙ্গনা রানাউত তাঁকে তুলোধনা করতেও ছাড়েননি।

স্বরা-কঙ্গনা বিতর্ক

স্বরার (Swara Bhasker) বক্তব্য, “করণকে মোটেই এভাবে আক্রমণ করা ঠিক নয়! স্বজনপোষণ নিয়ে এত বিতর্কের পরও কিন্তু দাঁতে দাঁত চেপে, চোয়াল শক্ত রেখেছেন করণ। কফি উইথ করণ-এর একটা পর্বও সরাননি এখনও। নেপোটিজম নিয়ে এত বিতর্কের পর চাইলেই কিন্তু ও এই কাজটা করতে পারতেন! তবে করেননি। অন্তত এটা মেনে নেওয়া উচিত সবার।”

[আরও পড়ুন: খুনই হয়েছেন সুশান্ত! অভিনেতাকে নিয়ে প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে বিস্ফোরক দাবি যুবকের]

স্বরার এই মন্তব্যের পরই ময়দানে নেমে পড়েন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কোনও রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, “স্বরা চালাকির একটা সীমা আছে। ভুলে যেও না আমি নিজেও ওই শোয়ের অতিথি ছিলাম একজন সুপারস্টার হিসেবে। আর করণ সঞ্চালক হিসেবে যথেষ্ট পারিশ্রমিকের বিনিময়ে শো সঞ্চালনা করে। কাজেই কফি উইথ করণ-এর পর্ব তুলে নেওয়া হবে কি হবে না! সেটা পুরোপুরি চ্যানেলের উপর নির্ভর করে।” প্রসঙ্গত স্বরা এবং কঙ্গনা এই দুজনেই কিন্তু নিজের প্রচেষ্টায় বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। কারওরই কোনও গডফাদার নেই ইন্ডাস্ট্রিতে।

নেপোটিজম-এর ‘ঝাণ্ডাধারী’!

একটা মুত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্তের আকস্মিক মৃত্যু ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্কের জন্ম দিয়েছে। নেপোটিজম থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে। শুরুটা অবশ্য বছর খানেক আগে কঙ্গনা রানাউত নিজেই করে দিয়েছিলেন, করণকে নেপোটিজম-এর ‘ঝাণ্ডাধারী’ বলে। আর তাই স্বরা করণের পাশে দাঁড়ানো মাত্রই কঙ্গনার নজর এড়ায়নি সেই বিষয়টি!

[আরও পড়ুন: খুনই হয়েছেন সুশান্ত! অভিনেতাকে নিয়ে প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে বিস্ফোরক দাবি যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে