BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

খুনই হয়েছেন সুশান্ত! অভিনেতাকে নিয়ে প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে বিস্ফোরক দাবি যুবকের

Published by: Sandipta Bhanja |    Posted: June 30, 2020 6:45 pm|    Updated: June 30, 2020 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেতচর্চা কিংবা প্যারানরম্যাল রিসার্চ, অনেকেই হয়তো বুজরুকি কিংবা কুসংস্কার বলে উড়িয়ে দেন। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে গোটা দেশ থেকে যেভাবে প্রতিবাদী সুর উঠেছে, তার প্রেক্ষিতেই এক যুবক প্রয়াত অভিনেতার স্মরণে প্রেতচর্চা শুরু করেন। মৃত ব্যক্তির আত্মা কিংবা স্পিরিটদের সঙ্গে অনেকসময়ে এইভাবেই যোগাযোগ স্থাপন করা হয় বলে দাবি ওই যুবকের। সেইভাবেই নাকি সুশান্তের আত্মার সঙ্গেও যোগস্থাপন করার চেষ্টা করেছিলেন ওই ব্যক্তি। তাঁর বক্তব্য, তিনি নাকি সুশান্তের সাড়াও পেয়েছেন! ইউটিউবে প্রমাণস্বরূপ প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে তিনিই দাবি করেছেন যে, “সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি বরং খুনই হয়েছেন!” যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। 

প্রেতচর্চা কিংবা প্যারানরম্যাল অ্যাক্টিভিটিস নিয়ে আপনার বিশ্বাস থাকুক আর না-ই বা থাকুক, এই ভিডিও দেখলে কিন্তু আপনারও গায়ে কাঁটা দিতে বাধ্য! ওই যুবক শুধু একাই সুশান্তের আত্মার সঙ্গে যোগস্থাপন করার চেষ্টা করেননি, বরং ব্রিটিশ এক দম্পতি যাঁরা প্যারানরম্যাল অ্যাক্টিভিটিস নিয়ে রিসার্চ করেন, তাঁদের সঙ্গেও এই নিয়ে কথা বলেছেন। এবং তাঁরাও নাকি এই একই কথা বলেছেন যে, “অভিনেতা আত্মহত্যা করেননি, বরং তাঁর মৃত্যুর জন্য অন্য কোনও ব্যক্তি দায়ী!” একটি ইউটিউব ভিডিওতে সেকথাও তিনি বলেছেন।

আত্মহত্যা না খুন? দেশজুড়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখন একটাই প্রশ্ন। মুম্বই পুলিশের তরফে তদন্ত জারি রয়েছে। এখনও পর্যন্ত ২৫ জনেরও বেশি সুশান্ত (Sushant Singh Rajput) ঘনিষ্ঠ ব্যক্তির বয়ান রেকর্ড করা হয়েছে বান্দ্রা থানায়। আর এর মাঝেই বিস্ফোরক দাবি করে বসলেন এক যুবক। তাঁর কথায়, “এটা আত্মহত্যা হতেই পারে না, খুনই হয়েছেন সুশান্ত!” এই দাবির প্রমাণস্বরূপ সংশ্লিষ্ট ব্যক্তি নিজের ইউটিউব চ্যানেলে তিনটে ভিডিও পোস্ট করেছেন।

[আরও পড়ুন: তাপসি পান্নুর পর হুমা কুরেশি, এক মাসের ইলেকট্রিক বিল দেখে চক্ষু চড়কগাছ অভিনেত্রীর!]

সংশ্লিষ্ট ভিডিও তিনটির একটিতে দেখা যাবে ওই যুবক ব্রিটিশ এক দম্পতিকে সুশান্তের মৃত্যু নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন। অনেকেই সুশান্তকে নিয়ে এই প্রেতচর্চার ভিডিওকে বুজরুকি, ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। নেটিজেনদের একাংশ আবার সেই ভিডিওগুলো শেয়ার করেই অভিনেতার মৃত্যুর জন্য যথাযথ তদন্তের দাবি তুলেছেন। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। এবং কুসংস্কারভিত্তিক কোনও বিষয়কেই আমল দেওয়া হয় না।

আপনাদের জন্য রইল সেই ভিডিও-

[আরও পড়ুন: ‘তোমার মুখোশ খুলব, আমাকে কিনতে চাও?’ নওয়াজের বিস্ফোরক কল রেকর্ড ফাঁস করে হুমকি স্ত্রীয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement