BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জেহাদিদের লজ্জা নেই! হরিয়ানার কলেজ ছাত্রীর মৃত্যুতে ফুঁসে উঠলেন কঙ্গনা

Published by: Biswadip Dey |    Posted: October 28, 2020 12:30 pm|    Updated: October 28, 2020 12:30 pm

Kangana Ranaut angered over Nikita Tomar killing, says 'Jihadis have no fear of law, immediate action needed' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার হরিয়ানার (Haryana) বল্লভগড়ে (Ballabhgarh) কলেজের সামনেই তরুণীকে খুনের ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। ইতিমধ্যে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পিছনে লাভ জেহাদের যোগ আছে বলে দাবি করেছে মৃতার পরিবার। এবার গর্জে উঠলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। টুইট করে নিজের ক্ষোভ ব্যক্ত করেছেন কঙ্গনা। জেহাদিদের কোনও লজ্জা বা ভয় নেই বলে তোপ দেগেছেন অভিনেত্রী।শিগগিরই দোষীদের শাস্তির দাবিও করেছেন কঙ্গনা। ধর্মান্তরিত না হতে চাওয়ার জন্য এভাবে একটি মেয়েকে প্রকাশ্য দিনের আলোয় গুলি করে হত্যা করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি। 

[আরও পড়ুন: হিন্দি গানে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল হতেই তীব্র রোষানলে শামিপত্নী হাসিন জাহান]

নিহত নিকিতা তোমরের পরিবারের অভিযোগ, ভিনধর্মের তৌসিফ বহুদিন ধরেই নিকিতাকে পছন্দ করত। ২০১৮ সালে তৌসিফের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছিল মেয়েটির পরিবার। পরে সেই অভিযোগ তুলে নেয় তারা। যদিও লাভ জেহাদের অভিযোগ উড়িয়ে দিয়েছে অভিযুক্ত তৌসিফ। পুলিশি জেরায় সে জানিয়েছে, নিকিতাকে দীর্ঘদিন ধরেই পছন্দ ছিল তার। তাঁকে বিয়েরও প্রস্তাব দিয়েছিল সে। সম্প্রতি নিকিতার অন্যত্র বিয়ে ঠিক হয়। সেটা মেনে নিতে পারেনি তৌসিফ। তাই শেষ পর্যন্ত খুনের ফন্দি আঁটে সে।

এদিকে সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে, দ্রুত তদন্তের জন্য একটি বিশেষ তদন্তকারী দল বা সিট গঠন করা হয়েছে। হরিয়ানার স্বরাষ্ট্র মন্ত্রী অনিল ভিজ একথা জানিয়েছেন। দুই অভিযুক্তকে দু’দিনের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ইতিমধ্যে সামনে এসেছে আরেক তথ্য। জানা গিয়েছে, তৌসিফের পরিবারের সঙ্গে হরিয়ানার বিধায়ক আফতাব আহমেদের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

[আরও পড়ুন: যে কোনও সময় গ্রেপ্তার করতে পারে সিবিআই! ভয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ সুশান্তের দুই দিদি]

এই রাজনৈতিক যোগের কারণে কোনও সমস্যার সম্মুখীন হতে হবে কিনা তা নিয়ে ভয় পাচ্ছে নিকিতার পরিবার। ওই তরুণীর বাবা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এখনও পর্যন্ত এলাকার বিধায়ক ছাড়া কংগ্রেসের তরফে কেউই তাঁদের সঙ্গে যোগাযোগ করে কোনও রকম সাহায্যের আশ্বাস দেননি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement