BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সফ্‌ট পর্নস্টার’, উর্মিলাকে কদর্য ভাষায় আক্রমণ কঙ্গনার, উত্তাল নেটদুনিয়া

Published by: Suparna Majumder |    Posted: September 17, 2020 11:17 am|    Updated: September 17, 2020 1:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতি মুহূর্তে কদর্যতার নতুন সীমায় পৌঁছে যাচ্ছে বলিউডের কোন্দল। এবার সেই পথে আরও একধাপ এগিয়ে গেলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। উর্মিলা মাতন্ডকরকে ‘সফট পর্ন স্টার’ বলে মন্তব্য করলেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের বিভিন্ন মহলে কথাযুদ্ধের পালা অব্যাহত। পরিস্থিতি এখন কঙ্গনা রানাউত বনাম প্রায় গোটা বলিউড হয়ে গিয়েছে। বলিউডের মাদক যোগ নিয়ে তদন্তের দাবি জানিয়ে চলেছেন কঙ্গনা। তার জেরেই কঙ্গনার নিন্দা করেছিলেন উর্মিলা মাতণ্ডকর (Urmila Matondkar)। বলেছিলেন, “মুম্বই ইন্ডাস্ট্রিতে মাদক পরীক্ষা করা হলে, হিমাচলে নয় কেন? কঙ্গনার সুরে তাল মিলিয়ে গোটা দেশ তো ড্রাগ-ড্রাগ করে চিৎকার করছে, কিন্তু কঙ্গনা কি জানেন যে তাঁর নিজের রাজ্য হিমাচল প্রদেশ গাঁজার অন্যতম উৎস! ওঁর উচিত আগে নিজের রাজ্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান শুরু করা।”

[আরও পড়ুন: ‘পালঘরে সাধু হত্যার সময় কোথায় ছিলেন আপনি?’ জয়া বচ্চনকে তীব্র আক্রমণ লকেটের]

এরপরই এক বেসরকারি সংবাদমাধ্যমের আয়োজিত আলোচনাচক্রের মাঝে উর্মিলাকে ‘সফট পর্ন স্টার’ বলেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় তাঁর এহেন মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়। তাতে দমে না গিয়ে কঙ্গনা লেখেন, “উর্মিলা যখন আমাকে বেশ্যা আর রুদালি বলেছিলেন তখন আপনারা কোথায় ছিলেন? নারী জগতের লজ্জা আপনাদের মতো নকল ফেমিনিস্টরা। একজন মহিলার শুধু শরীর নয়, মনও থাকে। ধর্ষণ শুধুমাত্র শারীরিকভাবে হয় না।”

এই প্রসঙ্গে সানি লিওনির (Sunny Leone) প্রসঙ্গ টেনেও আক্রমণ করেছেন কঙ্গনা। লিখেছেন, সানি লিওনির মতো একজন যুব সমাজের অনুপ্রেরণা হতে পারে না। এই মন্তব্য করার জন্য এক প্রখ্যাত লেখকের সমালোচনা করে তাঁকে চুপ করিয়ে দেওয়া হয়েছিল। যদি সানি লিওনিকে ইন্ডাস্ট্রি আপন করে নিতে পারে তাহলে ‘পর্ন স্টার’ শব্দে আপত্তি কোথায়? কথার এই যুদ্ধের মাঝেও আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট করেছেন কঙ্গনা।

[আরও পড়ুন: ‘সংখ্যা গোনার বদলে পরিযায়ীদের বাঁচাতে ব্যস্ত ছিলাম’, কার্টুন পোস্ট করে কেন্দ্রকে কটাক্ষ সোনুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement