Advertisement
Advertisement
Kangana Ranaut

‘ডার্ক ওয়েবে অবৈধ লীলা খেলা চালায় সুপারস্টাররা! কেন্দ্র পদক্ষেপ করুক’, কঙ্গনার নিশানায় কারা?

ফের বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের।

Kangana Ranaut Makes SHOCKING Allegation About Illegal Stuff In Bollywood | Sangbad Pratidin

ফাইল চিত্র

Published by: Sandipta Bhanja
  • Posted:February 24, 2024 10:19 am
  • Updated:February 24, 2024 10:25 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কাউকেই রেয়াত করে কথা বলেন না কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ‘নেপো-কিড’ অর্থাৎ ফিল্মি পরিবারের তারকা সন্তান হলে তো কথাই নেই! পর্দার ‘লক্ষ্মীবাঈ’-এর আক্রোশ আরও দ্বিগুণ হয়। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে বরাবর গালমন্দ করেন। এবার আরও বড় অভিযোগ আনলেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের নাকি ডার্ক ওয়েবে আনাগোনা রয়েছে। শুধু তাই নয়! অভিনেত্রীর দাবি, বলিপাড়ার বহু তারকাই নাকি অবৈধ কাজ তালিয়ে যাচ্ছেন গোপনে!

কঙ্গনা বরাবরই সোজাসাপটা কথা বলেন। স্পষ্টবক্তা হওয়ায় একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কটাক্ষের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। তবু দমে যাননি। এবার টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার (Telecom Regulatory Authority of India) তরফে নতুন নিয়ম চালু করার ঘোষণা করতেই ফের বলিউডকে একহাত নিলেন কঙ্গনা রানাউত। নয়া নিয়ম অনুযায়ী, এবার থেকে কেউ ফোন করলে সেই ব্যক্তির নাম-পরিচয় সবকিছু দেখাবে। আর সেই তথ্য শেয়ার করেই কঙ্গনার মন্তব্য, “দারুণ ব্যাপার! এবার কেন্দ্রের উচিত ডার্ক ওয়েবের বিরুদ্ধে পদক্ষেপ করা।”

Advertisement

এখানেই অবশ্য থামেননি তিনি। অভিনেত্রীর বিস্ফোরক দাবি, “বহু জনপ্রিয় তারকারা এই ডার্ক ওয়েবের সঙ্গে যুক্ত। যার মাধ্যমে অবৈধ লেনদেন চালিয়ে যাচ্ছেন তাঁরা। শুধু তাই নয়, সকলের মেইল, হোয়াটসঅ্যাপ এসবও হ্যাক করছে। আর এই ডার্ক ওয়েবের রহস্য উদঘাটন করতে পারলেই বহু তাবড় তাবড় নাম ঝুলি থেকে বেরিয়ে আসবে!” এবার প্রশ্ন, কাকে বা কাদের নিশানা করে কঙ্গনা রানাউত একথা বললেন? সেই উত্তর যদিও অধরা তবে এর আগে এই একই অভিযোগ তুলে রণবীর-আলিয়াকে ভর্ৎসনা করেছিলেন পর্দার ‘ক্যুইন’।

Advertisement

[আরও পড়ুন: কনসার্টে অরিজিৎ সিংয়ের দিকে পোশাক খুলে ছুঁড়লেন মহিলা! কী করলেন গায়ক? দেখুন ভিডিও]

এর আগে ২০২০ সালে বলিউডের একাংশের বিরুদ্ধে মাদক সেবন করার অভিযোগও তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা দেশ। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, অনন্যা পাণ্ডে থেকে শুরু করে আরও অনেক তারকাই ডাক পেয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।

[আরও পড়ুন: মিঠুনকে দেখতে কলকাতায় ‘শাস্ত্রী’র সেটে বলিউডের মধুর ভান্ডারকর, দিলেন আড্ডাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ