BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘উইল স্মিথ আমার মতোই বদমেজাজি’, অস্কার মঞ্চে চড় কাণ্ডে প্রতিক্রিয়া কঙ্গনার

Published by: Akash Misra |    Posted: March 30, 2022 6:35 pm|    Updated: March 30, 2022 7:50 pm

Kangana Ranaut on will smith slap Controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা ফের মুখ খুললেন! আর এবার অস্কার নিয়ে! আর ফের কঙ্গনা প্রমাণ করলেন, তিনি সর্ব ঘটের কাঁঠালি কলা! এমন কোনও ইস্য়ু নেই যা নিয়ে প্রতিক্রিয়া দেননি কঙ্গনা। বলিউডের সিনেমা হোক কিংবা রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, সব ব্যাপারেই ফোড়ন কাটেন কঙ্গনা রানাওয়াত! আর এবার কঙ্গনার বক্তব্যে উঠে এলেন হলিউড নায়ক উইল স্মিথ।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি অস্কারে সঞ্চালক ক্রিস রককে সপাটে চড় মারেন হলিউড নায়ক উইল স্মিথ। ক্রিসের অপরাধ, তিনি স্মিথের স্ত্রীকে নিয়ে নোংরা রসিকতা করেছিলেন। এই ঘটনায় উত্তাল গোটা বিশ্ব। কেউ কেউ স্মিথের পক্ষে। কেউ কেউ বিপক্ষেও। অস্কারের এই চড় কাণ্ড নিয়েই এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে, কঙ্গনা শেয়ার করেছেন স্মিথকে নিয়ে একটি মিম। আর সেই মিম শেয়ার করেই স্মিথকে নিজের সঙ্গে তুলনা করলেন বলিউডের ‘কুইন’।

কী লিখলেন কঙ্গনা? কঙ্গনা তাঁর স্টোরিতে যে মিমটি শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে উইল স্মিথের চারটি ছবির একটি কোলাজ। সেখানে লেখা, পুজোও করি, জপও করি, ভগবান না হয়ে যাই, এই জন্য়ই বাজে রসিকতায় চড়ও মারি! এই মিম শেয়ার করেই কঙ্গনা লিখলেন, ”এতেই বোঝা যায় উইল স্মিথ আমার মতো সাংঘি ও  বদমেজাজি!”

[আরও পড়ুন: ‘আমাদের টুকে, আমাদেরই হারাচ্ছে!’ দক্ষিণী ছবির সাফল্যে প্রতিক্রিয়া সলমনের ]

ঠিক কী হয়েছিল অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে? অনুষ্ঠানের সঞ্চালনা করার সময় নানা রকম রসিকতা করছিলেন কমেডিয়ান ক্রিস রক। হঠাৎই উইল স্মিথের (Will Smith) স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেন ক্রিস। উইল স্মিথের স্ত্রী জাডা অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত। যার ফলে স্মিথের স্ত্রীর মাথায় চুল অনেকটাই কম। সেই প্রসঙ্গ তুলেই রসিকতা করেছিলেন ক্রিস। যা একেবারেই মেনে নিতে পারেননি হলিউড সুপারস্টার উইল স্মিথ। সঙ্গে সঙ্গে স্টেজে উঠে চড় মারেন সঞ্চালকের গালে। এমন ঘটনা অবাক করে অতিথিদেরও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মিশ্র প্রতিক্রিয়া। এবার নয়া পোস্টেই শারীরিক ও মানসিক অবস্থার কথা বলে দিলেন জাডা।

Bollwywood Actress Kangana Ranaut revealed who her ideal partner

[আরও পড়ুন: বিমানে উঠতে দেওয়া হল না ঋতুপর্ণা সেনগুপ্তকে, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে