BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আত্মসম্মানের সঙ্গে আপস করেও কেন টুইটারে রয়েছেন, জানালেন কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2021 6:40 pm|    Updated: February 1, 2021 9:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বরাবর সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা জানিয়েছেন। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরুদ্ধে কথা বলে অনেকের বিরাগভাজন হয়েছে। নানা কারণে একাধিকবার সমালোচিত হতে হয়েছে তাঁকে। দেওয়া হয়েছে বয়কটের ডাকও। তবে এরপরও কেন টুইটারে রয়েছেন? সেকথা জানালেন অভিনেত্রী।

গ্লোবাল কোভ্যাক্স অ্যালায়েন্সের অঙ্গ হওয়ায় ভারতের তৈরি করোনা টিকা (Corona Vaccine) পাচ্ছে পাকিস্তান। সেই খবর শেয়ার করে নন্দিনী ইদানানি নামের এক প্রোফাইল থেকে লেখা হয়, “নরেন্দ্র মোদিজি যে এই কাজটি করেছেন, পাকিস্তান বা বিরোধীরা স্বীকার করবে না।” এই টুইটটিই শেয়ার করেই কঙ্গনা লেখেন, “এই জন্যই আমার মতো মানুষরা নিজেদের আত্মসম্মানের সঙ্গে আপস করে টুইটারের মতো হাস্যকর, নৃশংস এবং পক্ষপাতদুষ্ট কমিউনিস্ট প্ল্যাটফর্মে রয়েছে। কারণ এই কথাগুলো আপনাদের জানতে দেওয়া হয় না। আর আমরা যদি না জানাই, তাহলে কারা জানাবে? দেশের চেয়ে বড় কেউ নয়…জয় হিন্দ।”

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনও? প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া]

এর পাশাপাশি নিজের ‘ধাকড়’ (Dhaakad) সিনেমার শুটিংয়ের ভিডিও টুইটারে শেয়ার করেছেন কঙ্গনা। ক্যাপশনে জানিয়েছেন মধ্যপ্রদেশে রজনীশ ঘাই পরিচালিত ছবির শুটিং করছেন তিনি। ছবিতে কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল (Arjun Rampal) এবং দিব্যা দত্ত।

কিছুদিন আগেই কঙ্গনার ভাইয়ের বিয়ে হয়েছিল। পারিবারিক অনুষ্ঠানের সেই মুহূর্তের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে তাঁর ‘মিষ্টি’ বউদি ও ‘দুষ্টু’ বোনপোর কথাও জানিয়েছেন কঙ্গনা।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিয়ে নিশানায় রুদ্রনীল, ফেসবুক পোস্টে খোঁচা শ্রীলেখা-তসলিমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement