BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোটে লড়ার জন্য কংগ্রেস ও বিজেপি থেকে ডাক পেয়েছেন কঙ্গনা, কী উত্তর অভিনেত্রীর?

Published by: Suparna Majumder |    Posted: August 16, 2020 1:48 pm|    Updated: August 16, 2020 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের বিস্ফোরক মন্তব্যের জন্য বারবার শিরোনামে চলে আসেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে দেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর (Karan Johar), আলিয়া ভাটদের (Alia Bhatt) প্রকাশ্যে তুলোধনা করতে একবারও দ্বিধা বোধ করেন না। আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) প্রশংসাও শোনা যায় তাঁর কণ্ঠে। আর এই কারণেই ট্রোল হয়েছিলেন কঙ্গনা। প্রশ্ন তোলা হয়েছিল, আগামী লোকসভা নির্বাচনে কি তিনি বিজেপির টিকিট পেতে চাইছেন? সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের জবাব দিলেন কঙ্গনা। জানালেন, কংগ্রেস-বিজেপি দুই দলই তাঁকে টিকিট দিতে চেয়েছিল। তবে রাজনীতি নয় তাঁর পেশা-ভালবাসা অভিনয়।  

[আরও পড়ুন: সামাজিক ট্যাবু ভেঙে দিলেন মোদি, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর ভাষণের প্রশংসা অক্ষয়ের]

শনিবার টুইটারে কঙ্গনা লেখেন, “একটা কথা সকলকে জানাতে চাই, যাঁরা ভাবেন বা ভাবছেন আমি রাজনীতিতে যোগ দিতে চাই বলেই মোদিজিকে সমর্থন করি। বিষয়টা কিন্তু তা নয়। আমার দাদু টানা ১৫ বছর ধরে কংগ্রেসের বিধায়ক। হিমাচলে আমার পরিবার রাজনীতিগতভাবে অত্যন্ত জনপ্রিয়। এতটাই যে আমার প্রথম ছবি ‘গ্যাংস্টার’-এর সময় থেকেই আমি কংগ্রেসে যোগ দেওয়ার ডাক পেয়ে এসেছি। এর পর ‘মণিকর্ণিকা’ মুক্তি পাওয়ার পর আমি বিজেপিতে যোগ দেওয়ারও ডাক পেয়েছি। দুই দলই আমায় টিকিট দিতে চেয়েছিল। কিন্তু আমি রাজি হইনি। কারণ আমার কাজ নিয়ে আমি খুব ব্যস্ত। অভিনয়ই আমার জীবনের ভালবাসা। আর তা নিয়েই আমি মনোযোগী থাকতে চাই। তবে স্বাধীন চিন্তাধারায় আমি বিশ্বাসী, তাই না ভয় পেয়ে নিজের মনের কথা জানাই। তাতে অনেকে ট্রোল করেন, আর তা বন্ধ হওয়া প্রয়োজন।”

 

[আরও পড়ুন:মৃত্যুর পর কদর? মরণোত্তর জাতীয় পুরস্কার পেতে পারেন সুশান্ত সিং রাজপুত]

২০২০-র ২৪ জানুয়ারি কঙ্গনা রানাওয়াতের ‘পঙ্গা’ মুক্তি পায়। ২৯ কোটি টাকা বাজেটের ছবিটি ৪৯ কোটি টাকা আয় করে। আগামীতে কঙ্গনার মুক্তির তালিকায় রয়েছে জয়ললিতার (Jayalalithaa) বায়োপিক ‘থালাইভি’ এবং অ্যাকশন-প্যাকড ‘ধাকড়’।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement