BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মৃত্যুর পর কদর? মরণোত্তর জাতীয় পুরস্কার পেতে পারেন সুশান্ত সিং রাজপুত

Published by: Suparna Majumder |    Posted: August 16, 2020 12:49 pm|    Updated: August 16, 2020 12:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরণোত্তর জাতীয় পুরস্কার পেতে পারেন সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput)। এমনটাই শোনা গিয়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক সূত্রে। শোনা গিয়েছে, বিশেষ সম্মান দেওয়া হবে সুশান্তকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা গোটা দেশের বিনোদন মহলের ভিত নাড়িয়ে দিয়েছে। জীবনকালে নিজের কাজের জন্য সুশান্ত সেভাবে কোনও সম্মান বা পুরস্কার পাননি। সেই ঘাটতি পূরণ করতেই তাঁকে মরণোত্তর জাতীয় পুরস্কার দেওয়ার কথা ভাবা হয়েছে বলে খবর। ভারতীয় সিনেমায় অবদানের জন্যই সুশান্ত সিং রাজপুতকে বিশেষভাবে সম্মানিত করা হবে।

[আরও পড়ুন:মৃত্যুর ২ মাস পরেও রহস্য অধরা! সুশান্তের ন্যায় বিচারের জন্য প্রার্থনা রামদেবেরও]

এরই মধ্যে সুশান্ত সিং রাজপুতের পারিবারিক আইনজীবী বিকাশ সিং (Vikas Singh)  দাবি করেছেন, অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে গড়মিল ছিল। সুশান্তের বাবা কেকে সিংয়ের (K K Singh) হয়ে সুপ্রিম কোর্টে সওয়াল করছেন বিকাশ। তাঁর কথায়, “যে রিপোর্ট আমি হাতে পেয়েছি তা দেখে মনে হয়েছে সুশান্তের মৃত্যুর সময় এই মামলার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। সুশান্ত নিজে আত্মহত্যা করেছেন না তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল সে সম্পর্কে রিপোর্টে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। কেন ময়নাতদন্তের রিপোর্টে ধোঁয়াশা রাখা হয়েছে? তা জানতেই সিবিআই তদন্তের প্রয়োজন।” বিকাশের অভিযোগ, মুম্বই পুলিশ পেশাদার। তবে মহারাষ্ট্রের হাই-প্রোফাইল রাজনীতিবিদরা মুম্বই পুলিশের উপর চাপ সৃষ্টি করছে। তাই যথাযথ তদন্ত হচ্ছে না।

[আরও পড়ুন: সামাজিক ট্যাবু ভেঙে দিলেন মোদি, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর ভাষণের প্রশংসা অক্ষয়ের]

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার করে মুম্বইয়ের ডক্টর আর এন কুপার মিউনিসিপাল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এর আগে সুশান্তের অ্যাম্বুল্যান্স চালক দাবি করেছিলেন, অ্যাম্বুল্যান্সে তোলার পরও নাকি সুশান্তের দেহে প্রাণ ছিল। পরে এমনও শোনা যায়, প্রথমে সুশান্তকে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পরে সিদ্ধান্ত বদল করে ডক্টর আর এন কুপার মিউনিসিপাল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সুশান্তের ভারচুয়াল স্মরণ সভায় যোগ দিয়েছিলেন আত্মীয়, পরিজন, বলিউডের বন্ধু ও অনুরাগীরা। ভিডিও আপলোড করেছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokhande)।

 

এর আগে অভিযোগ উঠেছিল, সাড়ে চার কোটির যে ফ্র্যাটে অঙ্কিতা থাকেন, তার ইএমআই সুশান্ত দিচ্ছিলেন। সেই গুঞ্জন নস্যাৎ করে অঙ্কিতা জানিয়ে দেন, নিজের ফ্ল্যাটের ইএমআই তিনি নিজেই দেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement