BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মৃত্যুর ২ মাস পরেও রহস্য অধরা! সুশান্তের ন্যায় বিচারের জন্য প্রার্থনা রামদেবেরও

Published by: Sandipta Bhanja |    Posted: August 15, 2020 7:48 pm|    Updated: August 15, 2020 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জাস্টিস ফর সুশান্ত’ আন্দোলন এখন দেশের সীমানা পেরিয়ে বিদেশের মাটিতেও ছড়িয়ে পড়েছে। দেশজুড়ে সুশান্তের আকস্মিক মৃত্যুর নেপথ্যের রহস্য জানতে মরিয়া। সিবিআই, ইডি, সুপ্রিম কোর্ট, মহারাষ্ট্র সরকার, মুম্বই পুলিশ, বিহার পুলিশ… সবমিলিয়ে অভিনেতা মৃত্যুর মাস দুয়েক বাদেও দেশের সবথেকে বড় আলোচ্য বিষয় এটি। দ্রুত সিবিআই তদন্তের দাবিতে আজ, শনিবার সকাল ১০টায় এক মিনিট নীরবতা পালনের ডাকও দেওয়া হয়। আর এসবের মাঝেই সুশান্ত সিং রাজপুতের ন্যায়বিচারের জন্য প্রার্থনায় বসলেন বাবা রামদেব (Baba Ramdev)।

কঙ্গনা রানাউত, বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন, সঞ্জনা সাংঘির মতো একাধিক বলিউডের তারকাদের পাশাপাশি এবার ‘জাস্টিস ফর সুশান্ত’ আন্দোলনে যোগ দিলেন বাবা রামদেবও। সুশান্ত এবং তাঁর পরিবার যাতে দ্রুত ন্যায়বিচার পান, তার জন্য প্রার্থনায় বসেছিলেন তিনি। ইতিমধ্যেই অভিনেতার পরিজনদের সঙ্গে কথা বলেছেন রামদেব। তাঁদের এই পরিস্থিতি দেখে তিনিও উদ্বিগ্ন। এপ্রসঙ্গ রামদেবের মন্তব্য, ‘‘সুশান্তের আত্মীয়স্বজনদের সঙ্গে আমার কথা হয়েছে। এখন ওদের মনের অবস্থাটা বুঝতে পারছি। ওদের কথা শুনে বুক কেঁপে উঠেছিল। প্রার্থনা করব, সুশান্তের আত্মা শান্তি পাক এবং দ্রুত ন্যায়বিচার পান সুশান্ত ও তাঁর পরিবার। সামনে আসুক সত্যি।’’

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে বসিরহাটে নুসরত, জেলা হাসপাতালে করোনা ওয়ার্ড খোলার ঘোষণা সাংসদের]

Sushant-Nirbhaya

এদিকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পরিবারের পাশে দাঁড়িয়েছেন নির্ভয়ার (Nirbhaya) মা। সুশান্তের বাবার উদ্দেশ্যে আশাদেবী বলেন, ”ধৈর্য্য রাখুন। সুপ্রিম কোর্টের ওপর ভরসা রাখুন। দেখবেন, সুশান্তের মৃত্যুতে ঠিক সিবিআই তদন্ত হবে।”

বিধ্বস্ত সুশান্তের পরিবার, তাঁদের জীবনে আনন্দ-মজা বলতে কিছুই নেই এখন! ভাইয়ের জন্য সুবিচার চেয়ে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় আবেদন করে আসছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তাঁর উদ্দেশে নির্ভয়ার মা আশাদেবী বলেন, ”পরিবারকে বিশ্বাস করতে হবে, ন্যায়বিচার একদিন ঠিক আসবে। আমি শুধু বলতে চাই, পুরো দেশ আপনাদের সঙ্গে রয়েছে। যদি সময়ও লাগে, জানবেন সুবিচার আপনারা ঠিক পাবেন!”

[আরও পড়ুন: করোনাকে জয় করে জীবনের মূলস্রোতে ফিরছেন বিগ বি, বৃক্ষরোপন করলেন অমিতাভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement