৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমার সময় ফুরিয়ে এল!’ সোশ্যাল মিডিয়ায় ফের বোমা ফাটালেন কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: August 17, 2020 2:11 pm|    Updated: August 17, 2020 2:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমার সময় ফুরিয়ে আসছে। অনেক কথা বলার আছে। কিন্তু যে কোনও মুহূর্তে ওরা আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বরখাস্ত করে নেবে…” বিজেপি কিংবা কংগ্রেসের প্রার্থী হয়ে ভোট লড়ার জল্পনার মাঝেই ফের একবার বোমা ফাটালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

কী এমন হয়েছে, যার জন্য অভিনেত্রীকে ফের এমন বিষোদগার করতে হল? আসলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অভিনেত্রী কঙ্গনা আলোচনার শীর্ষে। ইন্ডাস্ট্রির একের পর এক ডাকসাইটে ব্যক্তিত্বকে যেভাবে আক্রমণ করেছেন অভিনেত্রী, তা রীতিমতো অবাক করে দিয়েছে জনসাধারণকেও। কঙ্গনাও মুভি মাফিয়াদের দিকে তোপ দাগা বহাল রেখেছেন। তবে অনেকেই কঙ্গনার এমন বিরূপ মন্তব্যে বেজায় চটেছেন। সুশান্তের মৃত্যুকে তিনি যে নিজের স্বার্থসিদ্ধির জন্য ব্যবহার করছেন, এই দাবিও তুলেছেন অনেকে। অতঃপর সরগরম সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং বয়কট কঙ্গনার দাবি।

ঠোঁটকাটা অভিনেত্রী যদিও কোনও দিনই সেসবে কর্ণপাত করেন না। তবে এবার তিনি রীতিমতো আশঙ্কায় রয়েছেন। টুইটের প্রত্যেকটা শব্দেই তা ঠাহর করা গেল! লিখলেন, “আমার মন্তব্যকে ইন্ডাস্ট্রির মুভি মাফিয়ারা একরোখা, একপেশে ভাবছে। আমার সময় বোধহয় ফুরিয়ে এল! যে কোনও মুহূর্তে আমার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হতে পারে। কিন্তু যে সময়টুকু আমার হাতে রয়েছে এখন, সেটার সদ্ব্যবহার করেই সবকটা মুভি মাফিয়ার কর্মকীর্তি ফাঁস করার চেষ্টা চালিয়ে যাব। অনেক কথা বলার আছে আমার।”

[আরও পড়ুন: মৃত্যুর ২ মাস পরেও রহস্য অধরা! সুশান্তের ন্যায় বিচারের জন্য প্রার্থনা রামদেবেরও]

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। ‘এটা আত্মহত্যা নয় খুন’, বলে অভিনেতার মৃত্যুর দিনই বোমা ফাটিয়েছিলেন কঙ্গনা। তাঁকে বলিউডের ‘আয়রন লেডি’ বললেও অত্যুক্তি হয় না! করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও রেয়াত করেন না কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এঁদের দিকে নিশানা দেগেছেন অভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাঁকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন সংশ্লিষ্ট ভিডিওগুলোয়। যার জন্য স্বাভাবিকবশতই একপক্ষের রোষ গিয়ে পড়েছে অভিনেত্রীর উপর।

“অবিলম্বে গ্রেপ্তার করা হোক কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)! সুবিধেবাদী মহিলা। সুশান্তের মৃত্যু তদন্তে মুম্বই পুলিশকে বিভ্রান্ত করছেন। আমজনতা সুশান্তের বাবা কিংবা ওঁর পরিবারকে সমর্থন করলেও, কোনও রকম স্বার্থান্বেষী, ধান্দাবাজের কথায় কান দেবে না…”, দিন কয়েক আগে থেকেই নেটদুনিয়ায় একের পর এক এরকম মন্তব্য ধেয়ে আসছে কঙ্গনা রানাউতের দিকে। শুধু তাই নয়, ক্ষুব্ধ নেটজনতার একাংশ অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিও তুলেছিলেন।

তবে কঙ্গনার অনুরাগীরা কিন্তু স্পষ্টকথার জন্য বরাবর তাঁকে সমর্থন করে আসছেন। কঙ্গনার ওই টুইটের পরই ভক্তরা লিখেছেন, “আপনি টুইট ছেড়ে ইউটিউবে আসুন। আপনাকে কেউ আটকাতে পারবে না। আমরা আছি আপনার সঙ্গে!”

[আরও পড়ুন: এত কাণ্ড করেছেন যে মুখ ঢাকতে হচ্ছে! ‘বিয়িং হিউম্যান’ মাস্ক এনে ট্রোলড সলমন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement