১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দরকার পড়েনি ওপেন হার্ট সার্জারির, মায়ের অসুখ সারিয়েছিল যোগাসনই, দাবি কঙ্গনার

Published by: Biswadip Dey |    Posted: June 20, 2021 6:51 pm|    Updated: June 20, 2021 6:51 pm

Kangana Ranaut says she avoided mother's open heart surgery with yoga | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর অসুস্থ মায়ের ওপেন হার্ট সার্জারি করতে চেয়েছিলেন ডাক্তাররা। কিন্তু সেসব করার দরকার পড়েনি। আরোগ্যের পথ দেখিয়েছিল যোগাসনই (Yoga)। সোমবার আন্তর্জাতিক যোগ দিবস (International Yoga Day)। তার আগে ইনস্টাগ্রামে নিজের পরিবারের উপরে যোগাসনের প্রভাব নিয়ে পোস্ট করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর সেখানেই এমন দাবি করতে দেখা গেল অভিনেত্রীকে।

ঠিক কী লিখেছেন কঙ্গনা? তিনি জানিয়েছেন, তাঁর মায়ের ডায়াবেটিস ও থাইরয়েড ধরা পড়েছিল‌। সেই সঙ্গে কোলেস্টেরল পৌঁছে গিয়েছিল ৬০০-তে। এই পরিস্থিতিতে মা’কে যোগাসন করার কথা বলেন কঙ্গনা। তাঁর কথায়, ‘‘আমি মা’কে বলেছিলাম আমাকে ২ মাস সময় দাও। প্লিজ, আমি তোমার হৃদয়কে বিদীর্ণ হতে দিতে চাই না। মা আমাকে বিশ্বাস করেছিল। আর শেষ পর্যন্ত নিরলস সাধনার মধ্যে দিয়ে আমি সাফল্য পাই। ওঁর কোনও ওষুধ লাগেনি। কোনও অসুস্থতাও নেই। বরং মা’ই এখন এই পরিবারের সবচেয়ে স্বাস্থ্যবান ও ফিট মানুষ।’’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

 

[আরও পড়ুন: সিজন টুয়ের চূড়ান্ত সাফল্যের পর আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’, থাকছে বিশেষ চমক!]

কেবল তাঁর মা’ই নন, বাবার হাঁটুর ব্যথা ও অসুখও যোগাসনের মাধ্যমেই তিনি সারিয়ে তুলেছেন বলে জানাচ্ছেন কঙ্গনা। এখন তাঁর পরিবারের সব সদস্যরাই সকালে উঠে যোগাসন করেন বলে দাবি বলিউডের জনপ্রিয় নায়িকার। এখনও প্রতিদিন সকালে মান্ডিতে তাঁদের বাড়ির সঙ্গে কথা হলেই কঙ্গনা জিজ্ঞেস করেন, তাঁরা যোগাসন করেছেন কিনা।

তাঁর পোস্টে কঙ্গনা আরও জানিয়েছেন, ‘‘আজ আমি গর্বের সঙ্গে বলতে পারি, আমার পরিবারকে সবচেয়ে বড় যে উপহারটা আমি দিয়েছি তা যোগাসন। আজও ওঁরা আণাকে মান্ডির বাড়ি থেকে ওঁদের যোগাসন করার ছবি পাঠিয়েছেন।’’

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালে তাঁর জীবনে যোগাসনের প্রভাবের কথা জানিয়েছিলেন কঙ্গনা। জানিয়েছিলেন, কীভাবে একের পর এক ছবিতে ডিপ্রেশনের শিকার হওয়া চরিত্রে অভিনয় করতে করতে জীবনের প্রতি ভরসা হারিয়ে ফেলছিলেন তি‌নি। সেই সময়ই তাঁর গুরুজি তাঁকে যোগাসনের পথে নিয়ে আসেন এবং জীবনের মুক্তির পথ বাতলে দেন।

[আরও পড়ুন: কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খোলায় হামলার মুখে স্ত্রী পিংকি, দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement