BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘দেশদ্রোহীদের নেক নজরে আসতে চাও?’, ফের দিলজিৎ-প্রিয়াঙ্কাকে বিঁধে টুইট কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: December 11, 2020 11:32 am|    Updated: December 11, 2020 11:32 am

Kangana Ranaut slams Diljit Dosanjh and Priyanka Chopra on Twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সাতসকালেই ফের সোশ্যাল মিডিয়ায় দিলজিৎ দোসাঞ্জ ও প্রিয়াঙ্কা চোপড়াকে বিঁধলেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) টুইট শেয়ার করে দুই তারকাকে একহাত নিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

দুই সপ্তাহেরও বেশি সময় ধরে রাজধানী দিল্লিতে চলছে কৃষকদের বিক্ষোভ (Farmers Protest)। সরকারের সঙ্গে দফায় দফায় আলোচনাতেও কোনও ফল মেলেনি। বিতর্কিত ৩টি কৃষি আইন বাতিলের দাবিতে সুপ্রিমকোর্টের দ্বারস্থ হয়েছে কৃষকদের একটি সংগঠন। মহামারী আইনে পালটা কৃষকদের বিরুদ্ধে মামলা করেছে দিল্লি পুলিশ (Delhi Police)। দাবি না মানা হলে ‘রেল রোকো’ কর্মসূচির হুমকি দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতেই শুক্রবার সকালে প্রধানমন্ত্রীর একটি টুইট শেয়ার করেন কঙ্গনা। টুইটে কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমরের (Narendra Singh Tomar) একটি ভিডিও শেয়ার করেছেন মোদি। ভিডিওয় পীযুষ গোয়েলও (Piyush Goyal) ছিলেন। দু’জনে কৃষি বিলের গুরুত্ব বোঝানোর চেষ্টা করেছেন। দুই নেতাই দাবি করেন এর মাধ্যমে, কৃষকরা নতুন প্রযুক্তি ব্যবহার করতে পারবেন। সরাসরি নিজের ফসল বিক্রি করার সুযোগ পাবেন। মাণ্ডির বাঁধন থেকে মুক্ত হবেন। প্রধানমন্ত্রীও বিস্তারিত জানার আবেদন জানিয়েছেন।  

টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, “প্রিয় দিলজিৎ দোসাঞ্জ ও প্রিয়াঙ্কা চোপড়া যদি সত্যিই কৃষকদের ভাল করার কথা ভাব, যদি সত্যি মায়েদের আদর ও সম্মান কর তাহলে আগে কৃষি বিল সম্পর্কে জেনে তো নাও! নাকি শুধু নিজের মা, বোন আর কৃষকদের ব্যবহার করে দেশদ্রোহীদের নেক নজরে আসতে চাও? বাহ দুনিয়া বাহ!”

[আরও পড়ুন: রাজ কাপুর ও দিলীপ কুমারের পূর্বপুরুষের ভিটের দাম কত? ধার্য করল পাকিস্তান]

প্রসঙ্গত, এর আগে কৃষক বিক্ষোভ নিয়ে টুইটারে দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh) ও কঙ্গনা রানাউতের একপ্রস্থ বাকযুদ্ধ হয়েছে। দিলজিৎকে ‘করণ জোহরের পোষ্য’ বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। পালটা দিয়ে দিলজিৎ আবার প্রশ্ন করেছিলেন, যাঁদের সঙ্গে কঙ্গনা কাজ করেছেন, তিনিও তাঁদের সকলের পোষ্য কিনা। টুইট পালটা টুইটের পালা বেশ কিছুক্ষণ চলেছিল। অন্যদিকে টুইটে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) লিখেছিলেন, “আমাদের কৃষকরাই অন্নদাতা। তাই গণতান্ত্রিক দেশে তাঁদের দাবি যাতে মানা হয়, সে ব্যাপারটা নিশ্চিত করা উচিত। আশা করি, দ্রুত এই সমস্যা মিটে যাবে।” দুই তারকার পক্ষ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও উত্তর মেলেনি।

[আরও পড়ুন: ‘নারী ও মা হিসেবে রাগ হচ্ছে, অসহায় বোধ করছি’, ধর্ষণের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে