BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নারী ও মা হিসেবে রাগ হচ্ছে, অসহায় বোধ করছি’, ধর্ষণের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা

Published by: Suparna Majumder |    Posted: December 10, 2020 9:10 pm|    Updated: December 10, 2020 9:13 pm

Sreelekha Mitra slams Newtown Incident, 17-year-old girl was allegedly gang-raped last week | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ১৭ জন মদ্যপের বিরুদ্ধে। অভিযোগ, স্বামীর সঙ্গে হাট থেকে ফিরছিলেন ওই মহিলা। তখনই তার উপর নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। ঝাড়খণ্ডের দুমকার সেই ঘটনার প্রেক্ষিতে আবার RJD নেতা শিবানন্দ তিওয়ারি (Shivanand Tiwari) বক্তব্য, “ধর্ষণের মানসিকতা তৈরি করে সিনেমার আইটেম ডান্স, চটুল বিজ্ঞাপন এবং ফোনের পর্নোগ্রাফি।”

এ তো গেল ঝাড়খণ্ডের কথা। সপ্তাহখানেক আগেই এই শহরের নিউটাউনে ১৭ বছরের এক নাবালিকাকে ধর্ষণের শিকার হতে হয়েছে। পুরুষসঙ্গী ছিল তার সঙ্গে। তাকে মারধর করে অন্ধকারাচ্ছন্ন একটি ঝোপে টেনে নিয়ে গিয়ে নাবালিকার উপর অকথ্য অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। সেই ঘটনা শেয়ার করেই ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে ফেসবুকে সোচ্চার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

[আরও পড়ুন: এজলাসের লড়াইয়ে পঙ্কজ-যিশু, দেখুন ‘ক্রিমিনাল জাস্টিস’ সিরিজের নয়া মরশুমের ট্রেলার]

বৃহস্পতিবার নিজের ফেসবুক প্রোফাইলে এই ঘটনার খবর শেয়ার করেন শ্রীলেখা মিত্র। তীব্র ক্ষোভ প্রকাশ করে নিজের ওয়ালে অভিনেত্রী লেখেন, “আমাদের সিটি অফ জয়… আমার অত্যন্ত রাগ হচ্ছে, একজন নারী আর এক উঠতি বয়সের নাবালিকার মা হিসেবে অসহায় লাগছে। কেন… কেন… কেন?”

শ্রীলেখার এই পোস্টে আবার অনেকে আবার হাসির ইমোজি দেন কেউ কেউ। তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী। এর জবাবে অভিজিৎ কুণ্ডু নামে একজন লেখেন, তিনি এক নেটিজেনকে ভালবাসার ইমোজি দিতে দেখেছেন। এর কারণ হিসেবে সঞ্চারি নামের আরেকজন লেখেন, এমন মানুষরা হয়তো একই রোগে আক্রান্ত। ধর্ষণের মতো রোগ সমাজের নানা স্তরে বাসা বেঁধেছে। এর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। কেউ কেউ এই ঘটনাকে ‘ভয়ানক’ আখ্যা দিয়েছেন, কেউ কেউ আবার হতাশা প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: বিহারের কলেজে পড়ছে ইমরান হাসমি ও সানি লিওনের ২০ বছরের ছেলে! কী বলছেন অভিনেতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে