BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্তন্যপান করানোর দৃশ্য দেখলেও যৌনতা জাগে? মা কালীর ছবি বিকৃতি নিয়ে কটাক্ষ কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: September 4, 2020 1:48 pm|    Updated: September 4, 2020 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মাতৃদুগ্ধ পান করানোর দৃশ্য মনে পড়লেও আপনার যৌনতা জাগে নাকি?” হিন্দু দেবীর ছবি বিকৃতি নিয়ে নেটিজেনের দিকে তেড়েফুড়ে গেলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে। ডান-বা না দেখে যাকে পারছেন মোক্ষম দিচ্ছেন। আমজনতা তো কোন ছাড়! করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, এমনকী খান-কাপুরদের মতো বলিউডের ডাকসাইটে তারকাদেরও রেয়াত করছেন না অভিনেত্রী। রাজনৈতিক ময়দান নিয়েও বিতর্কিত মন্তব্য করে বসছেন। এসবের মাঝেই টুইটারে মা কালীর এক বিকৃত ছবি চোখে পড়ে কঙ্গনার। যা শেয়ার করে এক নেটজনতার মন্তব্য, “আরে আমি তো হিন্দু ধর্মের প্রেমে পড়ে গেলাম! আমি জানতামই না যে হিন্দু ধর্মে এরকম ‘সেক্সি’ দেবীও রয়েছেন। কেন যে কেউ একটা ধর্ম বেছে নেয়, কে জানে?”

দু’বার বিজেপির টিকিট প্রত্যাখান করেছি। আমি কঙ্গনা রানাউত, আমার জনপ্রিয়তা এবং আয় অনেক সফল নেতামন্ত্রীদের থেকে বেশি।- কঙ্গনা

নেটিজেনের এমন অশ্লীল টুইট চোখে পড়তেই রণংদেহী কঙ্গনা একহাত নেন তাঁকে। বলেন, “কাল ভৈরবের স্ত্রী মহাকালী ভৈরবী, যিনি কিনা মৃত্যুর দেবীজ্ঞানে পূজিত হন হিন্দু ধর্মে, শিল্পশৈলীর অছিলায় তাঁকে এমন অপমান! তা মাতৃদুগ্ধ পান করানো কিংবা সন্তান ভূমিষ্ঠ হওয়ার দৃশ্য মনে পড়লেও কি রাতে আপনার যৌনতা জেগে ওঠে?” কঙ্গনার এমন উত্তরে নেটজনতার একাংশ যে বেশ তৃপ্ত তা কমেন্ট সেকশন ঘাঁটলেই চোখে পড়ে।

এই সেই বিতর্কিত ছবি

[আরও পড়ুন: রক্ত জোগাড় না হলে বাঁচানো অসম্ভব! থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন দেব]

অন্যদিকে, মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের মতো আখ্যা দিয়ে বেজায় বিপাকে পড়েছেন কঙ্গনা। রাজনৈতিক নেতা থেকে ইন্ডাস্ট্রির তারকা, আমজনতা কেউ ছেড়ে কথা বলছেন না তাঁকে। ইতিমধ্যেই মুম্বই শহরকে অপমানের জন্য মহারাষ্ট্র নবনির্মান সেনা হুমকি দিয়েছেন কঙ্গনাকে। অন্যদিকে, অভিনেত্রীকে বিজেপির ‘চামচা’ বলে কটাক্ষ করেছেন অনেকে। তাঁদের উদ্দেশে ঝাঁজালো মন্তব্য কঙ্গনার। “দু’বার বিজেপির টিকিট প্রত্যাখান করেছি। আমি কঙ্গনা রানাউত, আমার জনপ্রিয়তা এবং আয় অনেক সফল নেতামন্ত্রীদের থেকে বেশি। মন্তব্য করার আগে আপনাদের নিজেদের বুদ্ধি প্রয়োগ করুন”, মন্তব্য বলিউড ক্যুইনের।

[আরও পড়ুন: অপহরণের প্রেক্ষাপটে জয়া আহসানের নতুন ছবি ‘ছেলেধরা’, নেপথ্যে শিলাদিত‌্য মৌলিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement