BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো যেন পর্ন হাব’, এবার কঙ্গনা রানাউতের নিশানায় ওয়েবদুনিয়া

Published by: Suparna Majumder |    Posted: October 22, 2020 4:48 pm|    Updated: October 22, 2020 4:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত রয়েছেন। ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিকে একহাত নিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো ‘পর্ন হাবে’ পরিণত হয়েছে, টুইটারে এই মন্তব্য করলেন কঙ্গনা।

ঘটনার সূত্রপাত হয় ‘ইরোজ নাও’য়ের (Eros Now) নবরাত্রির শুভেচ্ছাকে কেন্দ্র করে। উৎসবের শুভেচ্ছা জানাতে গিয়ে প্রযোজনা সংস্থার ওয়েব বিভাগের পক্ষ থেকে সলমন খান (Salman Khan), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) ছবির পোস্ট করা হয়। ছবিতে এমন ভাষা লেখা হয় যাতে অশালীনতার অভিযোগ ওঠে। এতেই ক্ষুব্ধ হন নেটিজেনদের একাংশ। সোশ্যাল মিডিয়ায় ‘ইরোজ নাও’কে বয়কটের (#BoycottErosNow) ডাক দেওয়া হয়।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘সারেগামাপা’র চার বিচারক, ধন্দ শুটিং নিয়ে! কী বললেন মনোময় ভট্টাচার্য?]

এই প্রেক্ষিতেই টুইটারে কঙ্গনা রানাউত লেখেন, “আমাদের সকলকে একজোট হয়ে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার অভ্যাস রক্ষা করতে হবে। বিশাল সংখ্যক দর্শককে মোহিত করে রাখতে এই ধরনের অশালীন কনটেন্টের ব্যবহার শিল্পের মানের অবনতি ঘটাচ্ছে। সমস্ত স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলি পর্ন হাব ছাড়া আর কিছুই নয়। ছিঃ! ইরোজ নাও।”

নেটদুনিয়ায় তুমুল বিক্ষোভের মুখে পড়ে ‘ইরোজ নাও’য়ের পক্ষ থেকে ক্ষমা চেয়ে টুইট করা হয়েছে। জানানো হয়েছে, কোনও ধর্মীয় ভাবাবেগে আঘাত করার উদ্দেশ্য তাদের ছিল না। পোস্টটি ডিলিট করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়।

[আরও পড়ুন: কলকাতার দুর্গাপুজোর থিমে সোনু সুদ, উদ্যোক্তাদের ভিডিও বার্তা আপ্লুত অভিনেতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement