Advertisement
Advertisement
Kangana Ranaut

পুরুষরা আসলে প্লাস্টিকের ব্যাগ! টুইঙ্কলের মন্তব্যে গর্জে উঠলেন কঙ্গনা

কী বললেন কঙ্গনা?

Kangana Ranaut slams twinkle khanna| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 22, 2024 4:34 pm
  • Updated:February 22, 2024 4:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক থেকে বেশিদিন নিজেকে দূরে রাখতে পারেন না বলিউডের বিতর্ক কুইন কঙ্গনা রানাউত। নিন্দুকরা বলেন, কঙ্গনার নাকি টাইমপাসই হল কন্ট্রোভার্সি। কঙ্গনা নাকি পায়ে পা দিয়ে ঝগড়া করতে ভালোবাসেন। তবে কঙ্গনা কিন্তু নিজেকে স্বাধীনচেতা, ঠোঁটাকাটা বলতেই পছন্দ করেন সবচেয়ে বেশি। ভাবছেন আবার কী করলেন কঙ্গনা? কঙ্গনার কড়া নজরে এবার টুইঙ্কল খান্না।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি এক সাক্ষাৎকারে টুইঙ্কল খান্না বলেন, মেয়েদের জীবনে পুরুষদের ভূমিকা প্লাসটিক ব্যাগের মতোই। শুধুমাত্র জিনিসপত্র বহন করতে কাজে লাগে। এই ব্যাগ না লাগলেও চলে। টুইঙ্কলের এমন মন্তব্যেই ক্ষেপে গেলেন কঙ্গনা। সোশাল মিডিয়ায় কঙ্গনা স্পষ্ট লিখলেন, ”পুরুষদের যাঁরা প্লাস্টিকের ব্যাগ মনে করেন, তাঁরা পুরুষের থেকে কোনও সুবিধা ভোগ করেন না? রুপোর চামচ মুখে দিয়ে জন্মানো, সোনার থালায় সাজিয়ে দেওয়া তাঁদের কেরিয়ার। এমন জীবন উপভোগ করার পর এ ধরনের মন্তব্য করা সত্য়িই খুব সহজ। এদের কাছে এটাই কি নারীবাদ?”

Advertisement

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Advertisement

বলিউডের পর্দা থেকে একেবারে গায়েব টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ ছবিতেই শেষবার দেখা গিয়েছিল টুইঙ্কল খান্নাকে। তারপর হুট করে অক্ষয় কুমারকে বিয়ে করে ফেললেন টুইঙ্কল। সংসারে দিলেন মন। দুই সন্তানকে নিয়ে দিব্যি আছেন অক্ষয় ঘরণি টুইঙ্কল। ঠিক এই সময়টাই টুইঙ্কল হয়ে উঠলেন লেখিকা। একের পর এক লিখতে শুরু করলেন গল্প। তবে শুধু গল্পই নয়, এক সংবাদপত্রের জন্য নিয়মিত কলমও ধরেন টুইঙ্কল।

[আরও পড়ুন: ‘এখন দুজনেই ভাগনানি’, বিয়ের প্রথম ছবি দিয়ে স্ত্রী রাকুলের জন্য বিশেষ বার্তা জ্যাকির]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ