BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বলিউড দুনীর্তিগ্রস্ত!’ দক্ষিণী ছবির প্রশংসা করে ফের তোপ কঙ্গনার

Published by: Akash Misra |    Posted: January 24, 2022 4:59 pm|    Updated: January 24, 2022 5:03 pm

Kangana Ranaut Takes a New Dig at Bollywood| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ খুললেই বিতর্ক! বলিউডে বহুদিন আগেই নিজের নামের পাশে বিতর্ক কুইন শব্দটাকে জুড়ে দিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর এখন তো দেশে, বিদেশে ঘটা যে কোনও কাণ্ড নিয়েই নানা সময়ে নানা মন্তব্য করতে দেখা যায় কঙ্গনাকে। যার ফলে মাঝে মধ্যেই বিতর্কের একেবারে মধ্যমণি হয়ে যান বলিউডের এই মণিকর্ণিকা। কখনও করণ জোহরের সঙ্গে নেপোটিজম বিতর্ক, কখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে বলিউডকে কাঠগড়ায় দাঁড় করানো। কখনও আবার দেশের রাজনীতি, ধর্ম নিয়ে নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তবে এবার দক্ষিণী ছবি, দক্ষিণী অভিনেতাদের প্রশংসা করে বলিউডকে একহাত নিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউডকে দুনীর্তিগ্রস্ত বলে সম্বোধন করেন কঙ্গনা। সঙ্গে স্পষ্টই জানান, ঠিক কেন, দক্ষিণী ছবির বিষয় ও দক্ষিণী তারকারা এত সফল!

তা কী লিখলেন কঙ্গনা রানাওয়াত?

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ও ‘কেজিএফে’র ছবির দুটো ছবি পোস্ট করে লিখলেন, ‘এই তিন কারণেই দক্ষিণী ছবি ও দক্ষিণী তারকারা এত সফল। ১) দক্ষিণী ছবি একেবারেই ভারতীয় সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। ২) দক্ষিণী মানুষেরা নিজের পরিবার, সম্পর্ককে গুরুত্ব দেয়। এ ব্যাপারে তাঁরা একেবারেই পাশ্চত্য কায়দাকে অনুসরণ করে না। ৩) দক্ষিণী কলাকুশলীদের কাজের প্রতি নিষ্ঠা হিংসে করার মতো। সবচেয়ে বড় কথা, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে পাত্তা দেয় না। বলিউডের নোংরামি থেকে নিজেদেরকে দূরেই রাখে।’

[আরও পড়ুন: ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার ]

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। করোনা আবহেও এই ছবির ব্যবসা রীতিমতো চমকে দিয়েছে ফিল্ম সমালোচকদের। হিসেব বলছে, পুষ্পার রেকর্ড ব্যবসার কারণেই নাকি রণবীরের ৮৩ ছবি বক্স অফিসে টিকতে পারেনি। বলিউডের কাঁধে যে নিশ্বাস ফেলছে দক্ষিণী ছবি তা যেন ফের প্রমাণ করল পুষ্পা।

গত বছরই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘থালাইভি’। ছবিটি মুক্তি পায় তামিল ও হিন্দি ভাষায়। দক্ষিণেও এই ছবিটি ভালই ব্যবসা করে। আপাতত, কঙ্গনা ব্যস্ত রয়েছেন ‘ধাকড়’ ছবির প্রচারে। অন্যদিকে শুটিং চলছে তাঁর ‘তেজস’ ছবিরও। শুধু অভিনয় নয়, প্রযোজক হিসেবেও কঙ্গনার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। কঙ্গনার এই পোস্ট দেখে নিন্দুকেরা অবশ্য বলছেন, বলিউড থেকে বেরিয়ে কঙ্গনার চোখ এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে।

Plea filed in SC against Kangana Ranaut seeking censoring of all her social media posts

[আরও পড়ুন:  রাজ-পরী! বিয়ের ছবি শেয়ার করে রাজের প্রতি প্রেম উজাড় করলেন পরীমণি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে