BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজ-পরী! বিয়ের ছবি শেয়ার করে রাজের প্রতি প্রেম উজাড় করলেন পরীমণি

Published by: Akash Misra |    Posted: January 24, 2022 12:14 pm|    Updated: January 24, 2022 12:14 pm

Bangladeshi Actress Pori Moni's wedding Photo goes viral| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক শব্দটাকে যেন একটু বেশিই ভালবেসে ফেলেছেন বাংলাদেশের সুন্দরী অভিনেত্রী পরীমণি (Pori moni)। আর তাই তো পরীমণি যখনই যাই করুন, বিতর্কে জড়াবেনই। কেরিয়ারের শুরু থেকে পরীমণির জীবনে এসব একেবারে জলভাত। আর সম্প্রতি মাদককাণ্ডে জড়িয়ে বাংলাদেশের পরী তো সবার নজর কেড়ে নিয়েছিলেন। এমনকী, ওপার বাংলার এই অভিনেত্রীকে নিয়ে এপার বাংলাতেও কম চর্চা হয়নি। তবে সেই কাণ্ডে ইতি পড়েছে। পরীমণি এখন জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন। অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে করে ফের স্পটলাইটে নিয়ে এসেছেন নিজেকে। তার আগে তো পরীমণির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঝড় তুলেছিল দুই বাংলায়।

নিজের জীবন নিয়ে কখনই লুকোছাপা করতে দেখা যায়নি পরীমণিকে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই পরীমণি নিজেকে মেলে ধরতেন। কখন কী করছেন, তার সব আপডেট তিনি নিয়মিত দিতেন ফেসবুকে। এবারও অন্যথা হল না। গায়ে হলুদ থেকে বিয়ের অনুষ্ঠান। সব ছবিই তিনি আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। আর রাজের সঙ্গে বন্ধনে আবদ্ধ হয়ে পরীমণি সম্পর্কের নাম দিলেন রাজপরী।

[আরও পড়ুন:  সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী ]

গত ১৭ অক্টোবরই রাজের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন পরী। তবে সেই বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটতেই বিয়ের ব্যাপারটি সামনে আসে। এক সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছেন, আসলে গত বছরের বিয়ের অনুষ্ঠান তেমন জাঁকজমকপূর্ণ ছিল না। তাই এবারটা একেবারে বরবউ সেজে করলাম। সংবাদমাধ্যমের কাছে একই কথা বলেছেন, রাজও। তাঁর কথায়, ‘আগের বিয়েতে আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি বলা যায়’।

পরীমণি যে নতুন করে প্রেমে পড়েছেন তার ইঙ্গিত গত বছরই পেয়েছিল তাঁর অনুরাগীরা। গুঞ্জন শুরু হয়েছিল তাঁর এক ফেসবুক পোস্ট ঘিরে, যেখানে তিনি প্রেমকে অক্সিজেনের সঙ্গে তুলনা করেছিলেন। শুধু তাই নয়, ফেসবুকে শেয়ার করেছিলেন রাজের জন্মদিনের পার্টির ছবিও। সেই সময় সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, ‘অভিনেত্রীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, সাহিত্যের প্রেমে পড়ি, ভাল কাজের প্রেমে পড়ি, ভাল সিনেমার প্রেমে পড়ি, আমি প্রেম ছাড়া বাঁচতে পারি না, প্রেম আমার কাছে শুদ্ধ অক্সিজেন।’

[আরও পড়ুন:  দেবীর মতো শ্রদ্ধা করেন, লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য অর্থ দিলেন অটোচালক]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে