BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Lata Mangeshkar: দেবীর মতো শ্রদ্ধা করেন, লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য অর্থ দিলেন অটোচালক

Published by: Suparna Majumder |    Posted: January 23, 2022 5:41 pm|    Updated: January 23, 2022 6:28 pm

Auto driver of Mumbai gives his earnings for Lata Mangeshkar’s treatment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবীর মতো শ্রদ্ধা করেন লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar)। তাঁর গানের লাইন নিজের অটোতে লিখে রেখেছেন। সেই দেবী ICU-তে চিকিৎসাধীন। মারণ করোনার (Coronavirus) পাশাপাশি নিউমোনিয়ার সঙ্গেও লড়ছেন। প্রার্থনার পাশাপাশি কিংবদন্তি শিল্পীর আরোগ্যের জন্য অন্য পদক্ষেপও নিলেন মুম্বইয়ের অটোচালক। নিজের রোজগারের অর্থ চিকিৎসার জন্য দিলেন তিনি। 

Lata Mangeshkar

চলতি মাসেই লতা মঙ্গেশকরের কোভিড (COVID-19) আক্রান্ত হওয়ার খবর আসে। পরে জানা যায় করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত ৯৭ বছরের কিংবদন্তি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ছোটবেলা থেকেই লতা মঙ্গেশকরের গানের ভক্ত মুম্বইয়ের সত্যবান। কিংবদন্তি সংগীতশিল্পী তাঁর কাছে দেবী সরস্বতীর সমান। নিজের অটোয় লতা মঙ্গেশকের গানের লাইন লিখে রেখেছেন তিনি। 

Auto driver of Mumbai

[আরও পড়ুন: সেনা আধিকারিককে দেখানো হয়েছে সমকামী হিসেবে, অনিরের ছবি বন্ধ করল প্রতিরক্ষা মন্ত্রক]

লতা মঙ্গেশকরের অসুস্থতার খবর শোনার পর থেকে দিনরাত তাঁর আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছেন সত্যবান। এমনকী তাঁর অটোর বাইরেও লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করে বার্তা লিখে রেখেছেন। অটো চালিয়ে যা রোজগার হয়, তার পুরোটাই কিংবদন্তি শিল্পীর চিকিৎসার জন্য দিয়েছেন সত্যবান। 

Auto driver of Mumbai

এখনও ICU-তেই রয়েছেন লতা মঙ্গেশকর। এর মধ্যেই তাঁর সম্পর্কে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এতে বেজায় ক্ষুব্ধ কিংবদন্তি শিল্পীর পরিবার। সকলকে এই ধরনের গুজব না ছড়ানোর আবেদন জানিয়েছেন শিল্পীর মুখপাত্র। একই আরজি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)। ‘‘লতাদিদির পরিবারের তরফ থেকে অনুরোধ করা হয়েছে তাঁকে নিয়ে গুজব না ছড়াতে। উনি চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন এবং ঈশ্বরের ইচ্ছেয় বাড়িও ফিরে আসবেন দ্রুত। আসুন আমরা সব ধরনের গুঞ্জন থেকে সরে এসে লতাদিদির দ্রুত আরোগ্য কামনা করি’’, টুইটারে লেখেন স্মৃতি।

[আরও পড়ুন: ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, সঙ্গী দেবশংকর হালদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে