BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘মাস্ক কোথায়?’ পুরীর জগন্নাথ মন্দির দর্শনের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: February 19, 2021 4:06 pm|    Updated: February 19, 2021 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে বিতর্কের সমার্থক হয়ে উঠেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার মাস্ক ছাড়া পুরীর জগন্নাথ মন্দিরে (Jagannath Temple Puri) গিয়ে সমালোচিত হলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

শুক্রবারই জগন্নাথ মন্দির দর্শনের ছবি টুইটারে শেয়ার করেন কঙ্গনা। ক্যাপশনে লেখেন, “আমরা সবসময় কৃষ্ণের পাশে রাধা কিংবা রুক্মিণীকেই দেখি। কিন্তু পুরীর জগন্নাথ মন্দিরে কৃষ্ণর সঙ্গী দাদা বলরাম ও বোন সুভদ্রা (অর্জুনের স্ত্রী, অভিমন্যুর মা)। পুরো জায়গাটার মধ্যে একটা সুন্দর শান্তির অনুভূতি রয়েছে। অফুরন্ত প্রাণশক্তি।”

[আরও পড়ুন: ‘বিকল্প আছে’, শাসক-বিরোধী টানাপোড়েনের মধ্যেই পৃথক মঞ্চ গড়লেন কমলেশ্বর]

সকাল ছ’টা নাগাদ জগন্নাথ মন্দিরে গিয়েছিলেন কঙ্গনা। অফ হোয়াইট সালোয়ার পরেছিলেন অভিনেত্রী। সুন্দর করে সেজেওছিলেন। কিন্তু তাঁর মুখে ছিল না মাস্ক। এতেই চটেছেন নেটিজেনদের একাংশ। “মাস্ক কোথায়?” এমন প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, কঙ্গনার কাছ থেকে দায়িত্বজ্ঞান আশাই করা যায় না।

এমনই একাধিক পোস্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। উল্লেখ্য, কিছুদিন আগে মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরেও মাস্ক পরে যাননি কঙ্গনা। মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করার সময়ও তাঁর মুখে মাস্ক ছিল না।

[আরও পড়ুন: উত্তমকুমারের বায়োপিকে সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা! গৌরী দেবী কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement