BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শিব সেনা বিতর্কের মাঝেই কঙ্গনার সঙ্গে সাক্ষাৎ কেন্দ্রীয় মন্ত্রীর, স্বাগত জানালেন বিজেপিতে

Published by: Sandipta Bhanja |    Posted: September 11, 2020 10:39 am|    Updated: September 11, 2020 1:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাঙা অফিস পুনরায় গড়ে তোলার টাকা নেই। তাই উদ্ধব প্রশাসনের কাছ থেকে ক্ষতিপূরণ চান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে (Ramdas Athawale) বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা করে একথা জানিয়েছেন। এদিন আতাওয়ালে কঙ্গনার বাড়িতে গিয়ে দেখা করে এসেছেন।

অভিনেত্রীর বাড়ি থেকে বেরিয়েই রামদাস জানান, “১ ঘণ্টা কঙ্গনার সঙ্গে কথা হয়েছে। ওঁকে আশ্বস্ত করেছি যে, আমাদের দল ওঁর পাশে রয়েছে। বাণিজ্যনগরী মুম্বইতে ভয় পাওয়ার কোনও কারণ নেই। এখানে বাস করার সবার সমান অধিকার রয়েছে।” কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে কথা প্রসঙ্গেই কঙ্গনা জানিয়েছেন যে বম্বে হাই কোর্টে তিনি বৃহন্মুম্বই পুরসভার কাছে থেকে ক্ষতিপূরণের আবেদন জানিয়েছেন। উল্লেখ্য, রামদাস আতাওয়ালে কঙ্গনা রানাউতকে বিজেপিতে স্বাগতও জানিয়েছেন বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার রাতেই টুইট করে কঙ্গনা জানিয়েছেন যে, গত ১৫ জানুয়ারি নতুন অফিসের উদ্বোধন করেছেন তিনি। করোনা আবহে কাজ বন্ধ থাকায় সবার মতো তিনিও লোকসানের মুখ দেখছেন। অতঃপর বর্তমানে এহেন আর্থিক সমস্যায় অফিস পুনর্নির্মাণ করার মতো অর্থ তাঁর নেই। তাই একপ্রকার হুংকার দিয়েই তাঁর মন্তব্য, “ভাঙা অফিস এরকমই থাকবে। ঠিক করব না। ধ্বংসস্তূপ রেখে দেব চিহ্ন স্বরূপ।”

[আরও পড়ুন: মাস্ক না পরেই ‘নেতাগিরি’ করতে চললেন! বিতর্কের মাঝে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কঙ্গনা]

অন্যদিকে, টুইটারে যেন কিছুতেই থামতে চাইছেন না রণংদেহি কঙ্গনা! শুক্রবার সকালেই বালাসাহেব ঠাকরে প্রসঙ্গ টেনে এনে ফের শিব সেনাকে আক্রমণ করেছেন। কঙ্গনার মন্তব্য, “বালাসাহেব ঠাকরের সবথেকে বড় ভয় ছিল কোনও দিন না তাঁর দল শিব সেনা জোট বেঁধে কংগ্রেসে পরিণত হয়! আজ দলের এই পরিস্থিতি দেখে উনি কী ভাবতেন? সেটাই জানতে চাইছি।”

আক্রমণ করতে ছাড়েননি সর্বভারতীয় কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকেও (Sonia Gandhi)। “আপনি তো পশ্চিমী দেশে বড় হয়েছেন। এখন ভারতে থাকেন। আপনার নিশ্চয় মহিলাদের স্ট্রাগলের কথা জানা উচিত। যখন আপনার দলের হাতেই একজন নারীকে এমন হেনস্তার শিকার হতে হচ্ছে, আপনি চুপ রয়েছেন। ইতিহাস বিচার করবে আপনার এই নিঃস্তব্ধতার।”

গত ২ দিন ধরেই খবরের শিরোনামে কঙ্গনা রানাউত। শিব সেনার সঙ্গে বিবাদ, অফিস ভাঙচুর, আদালতে মামলা একাধিক বিষয় নিয়ে বলিউড অভিনেত্রী এখল সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি চর্চিত। 

[আরও পড়ুন: অভাবের সংসারে নেই পড়াশোনার টাকা, ২ আদিবাসী কন্যার পাশে দাঁড়ালেন সাংসদ দেব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement