১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মোদিজি, যারা মরতে চাইছে মরতে দিন’, বান্দ্রার বিক্ষোভ নিয়ে বিস্ফোরক কঙ্গনার বোন রঙ্গোলি

Published by: Sandipta Bhanja |    Posted: April 15, 2020 12:13 pm|    Updated: April 16, 2020 8:36 pm

Kangana Ranaut's sister Rangoli Chandel's shocking take on Bandra mob

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মোদিজি কেউ মরতে চাইলে ওদের মরতে দিন, আটকাবেন না!” বান্দ্রায় পরিযায়ী শ্রমিকদের বিক্ষোভ নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেলের।

১৪ এপ্রিল, মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লকডাউনের মেয়াদ বাড়িয়ে ৩ মে পর্যন্ত করে দেন। মেয়াদ বাড়ানোর কয়েক ঘণ্টার মধ্যেই মুম্বইয়ের বান্দ্রায় জড়ো হন প্রায় কয়েকশো শ্রমিক। লকডাউন উঠতে পারে বলে আশা করে দুপুরের দিকে বান্দ্রায় স্টেশনের বাইরে বাস ডিপোয় জড়ো হয়েছিলেন তাঁরা। ভেবেছিলেন, লকডাউন উঠলে হয়তো ট্রেন বা বাস চলবে। তা না হওয়াতেই রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। এই দিন আনি দিন খাই মানুষগুলোর একটাই দাবি- হয় সরকার বাড়ি ফেরার ব্যবস্থা করুক, নাহলে তাঁদের পেট ভরানোর ব্যবস্থা করা হোক। লকডাউন ভেঙে তাঁদের এই জমায়েত নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে স্বাভাবিকবশতই। মঙ্গলবার বান্দ্রায় প্রায় ধুন্ধুমার এই পরিস্থিতির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকের কপালে চিন্তার ভাঁজ ফেলে। করোনা সংক্রমণ এড়ানোর জন্য যেখানে দেশে লকডাউন জারি। পরস্পরের সঙ্গে দূরত্ব বজায় রেখে হাঁটাচলা, কথা বলা থেকে শুরু করে সবকিছু করতে হচ্ছে। সেখানে প্রায় কয়েক শো মানুষের এই জমায়েতে যে অচিরেই কালো মেঘ ঘনিয়ে আসতে পারে, সেই উদ্বেগই প্রকাশ করেছেন অনেকে। বিক্ষোভ সামলাতে বাধ্য হয়ে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। এই ঘটনায় অনেকে জখমও হন। বান্দ্রার এই ঘটনা যখন গোটা দেশের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে, তখনই এই নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করলেন রঙ্গোলি চান্দেল।

[আরও পড়ুন: নববর্ষে এইচআইভি পজিটিভ শিশুদের পাশে মিমি, নতুন জামাকাপড় তুলে দিলেন ওদের হাতে]

সোশ্যাল মিডিয়ায় বান্দ্রায় শ্রমিকদের বিক্ষোভের একটি ভিডিও পোস্ট করে কঙ্গনার বোন রঙ্গোলি লিখেছেন, “আপনাকে অনুরোধ করছি মোদিজি, যারা মরতে চাইছে তাদের আটকাবেন না দয়া করে। কিন্তু দয়া করে তারা যেন এই ভাইরাস আর অন্য কোনও রাজ্যে না নিয়ে যেতে পারে দেখবেন।” রঙ্গোলি অবশ্য বরাবরই সোজাসাপটা কথা বলেন। তাই খবরের শিরোনামেও প্রায়ই তাঁর জায়গা হয়। কিন্তু এইরকম একটি স্পর্শকাতর ইস্যু নিয়ে কেউ কীভাবে এরকম কাণ্ডজ্ঞানহীনের মতো মন্তব্য করতে পারে? রঙ্গোলির উদ্দেশে এমন প্রশ্ন কিন্তু অনেকেই ছুঁড়েছেন।

[আরও পড়ুন: নববর্ষে এইচআইভি পজিটিভ শিশুদের পাশে মিমি, নতুন জামাকাপড় তুলে দিলেন ওদের হাতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে