BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিতর্কিত পোস্টের জের, সাসপেন্ড করা হল কঙ্গনার বোন রঙ্গোলির টুইটার অ্যাকাউন্ট

Published by: Sandipta Bhanja |    Posted: April 16, 2020 6:50 pm|    Updated: April 16, 2020 6:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারে হিংসাত্মক পোস্ট করার ফল! বিতর্কিত মন্তব্যের জেরে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করা হল কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেলের টুইটার অ্যাকাউন্ট। তবলিঘি জামাত এবং মোরদাবাদে পুলিশ আক্রমণ ইস্যুর উত্থাপন করে সরাসরি মুসলিমদের উপর কদর্য ভাষায় আক্রমণ হানেন কঙ্গনার বোন। যা সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিঘ্নিত করে। আর তাই টুইটার থেকে সরানো হল রঙ্গোলি চান্দেলকে।

সোশ্যাল মিডিয়ায় তাঁর বাক্যবাণে বিদ্ধ হননি, এমন কাউকে বোধহয় খুঁজে পাওয়া দায়! নিত্যদিন কোনও না কোনও তারকার সঙ্গে তাঁক টুইট তরজা লেগেই রয়েছে। বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী থেকে রাজনীতিক, তাঁর হাতে নিস্তার নেই কারওর। বিতর্কে পড়ে খবরের শিরানামে ঠাঁই পেতে কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেলের জুড়ি মেলা ভার! গতকালই মোরাদাবাদে পুলিশের উপর আক্রমণ নিয়ে একটি টুইটে লিখেছিলেন, “যারা ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের উপর আক্রমণ করছেন, তাদের সোজাসুজি গুলি করে মারা উচিত..”, এছাড়াও মঙ্গলবার বান্দ্রায় জড়ো হওয়া শ্রমিকদের তীব্র ভর্ৎসনা করে বলেছিলেন, “মোদিজি যারা মরতে চাইছে মরতে দিন..।” এহেন মন্তব্য রঙ্গোলির কাছ থেকে নতুন কিছু নয়। তবে মোরাদাবাদ ইস্যু নিয়ে টুইট করতেই বাঁধে গণ্ডগোল।

[আরও পড়ুন: বিজেপির হয়ে নির্বাচন লড়েছিলেন, মোদি-আডবানির সঙ্গে ‘সীতা’ দীপিকার ছবি ভাইরাল]

রঙ্গোলির টুইট খ্যাতনামা পরিচালক রিমা কাগতির নজর এড়ায়নি। রঙ্গোলির টুইটের পালটা তিনিও টুইট করে বলেন যে এমন মন্তব্য করে দেশের জনগণের মধ্যে হিংসা ছড়াচ্ছেন তিনি। এরপরই দুই তারকার টুইট তরজায় সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। রঙ্গোলি স্বভাবসিদ্ধগতভাবে ব্যক্তিগত আক্রমণ করা শুরু করেন। তবলিঘি জামাত ইস্যুর উত্থাপন করে সরাসরি মুসলিমদের দিকে আঘাত হানেন। কদর্য ভাষায় বলেন, “এই মোল্লাদের গুলি করে মেরে ফেলা উচিত…।” কঙ্গনার এমন মন্তব্যে রিমা কাগতি প্রতিবাদ করে মু্ম্বই পুলিশকে ট্যাগ করেন এবং এর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করার আরজি জানান। অভিনেত্রী কুব্বারা সইতও রঙ্গোলির অ্যাকাউন্ট ব্লক এবং রিপোর্ট করে দেন। এপ্রসঙ্গে, সুজান খানের বোন ফারহা খান বলেন, “স্বস্তির নিঃশ্বাস ফেলছি। টুইটার রঙ্গোলির অ্যাকাউন্ট সাসপেন্ড করায় আমি খুশি। কারণ, ও সোজাসুজি মুসলিম ধর্মাবলম্বীদের উপর আঘাত হেনেছে।” রঙ্গোলি অবশ্য রোজই কারও না কারও উপরে এমন কদর্য ভাষায় আক্রমন হানেন। যার জেরে এবার টুইটারের তরফে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলের টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হল।  

[আরও পড়ুন: সচেতনতা প্রচারে কার্তিকের ‘কুকি পুছেগা’, করোনা যোদ্ধাদের নিয়ে এই শো ইতিমধ্যেই হিট!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement