BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পাকিস্তানেও সরকার গড়বে বিজেপি’, টুইটারে কেন এমন দাবি কঙ্গনার?

Published by: Biswadip Dey |    Posted: March 10, 2021 1:31 pm|    Updated: March 10, 2021 4:17 pm

Kangana Ranaut's tweet on BJP and PM Modi goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি প্রচণ্ড ব্যস্ত। তবুও সোশ্যাল মিডিয়ায় সময়ের অভাব নেই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। যে কোনও সমসাময়িক ইস্যুতেই মতামত দেন অভিনেত্রী। মঙ্গলবার রাতে বিজেপি (BJP) ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) নিয়ে টুইট করতে দেখা গেল তাঁকে। টুইট ইতিমধ্যেই ভাইরাল। এরই পাশাপাশি বুধবার সকালেও তিনি প্রধানমন্ত্রী মোদি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করে জানান, ২০২৪ সালেও ফের মসনদে বসতে দেখা যাবে মোদিকেই। সেই সঙ্গে পাকিস্তানকে ভারতের টিকার ডোজ দেওয়ার ঘটনাতে অভিনেত্রীর সরস মন্তব্য, ”মোদিজি যেন বলতে চাইছেন ওখানেও এবার বিজেপির সরকার হবে।”

বুধবার সকালে তিনি টুইট করেন, ”সাসপেন্ড হতে পারি সেই মূল্যের কথা মাথায় রেখেও বলতে পারি ২০২৪ সালে মোদিই ফের প্রধানমন্ত্রী হবেন।” সেই সঙ্গে পাকিস্তানকে (Pakistan) ভারতের সাড়ে চার কোটি করোনা টিকার ডোজ দেওয়া সম্পর্কেও টুইট করেছেন কঙ্গনা। তাঁর মতে, এই টিকা পাঠানোর সিদ্ধান্ত নিয়ে প্রধানমন্ত্রী যেন বলতে চাইছেন, পাকিস্তানের জঙ্গি তাঁর কেউ নয়। কিন্তু সাধারণ জনতা তাঁরই। সেই সঙ্গে তিনি বুঝিয়ে দিচ্ছেন, পাকিস্তান ভারতেরই বিচ্ছিন্ন হওয়া অংশ। ওখানেও বিজেপির সরকার হবে।

[আরও পড়ুন: মুক্তির আগে ফের বিতর্কে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’, নাম নিয়ে আপত্তি কংগ্রেস বিধায়কের]

তার আগে মঙ্গলবার সন্ধেয় নিজের টুইটারে বলি তারকাকে লিখতে দেখা যায়, ”দেশের বর্তমান পরিস্থিতির দিকে তাকালে বলাই যায় বিজেপি এখন আর কোনও রাজনৈতিক দল নয়। বরং তা এক কাল্ট হয়ে উঠেছে। একই ভাবে নরেন্দ্র মোদিও একজন নেতা মাত্র নন। উনি এক আবেগের নাম।”

গত কয়েক মাসে কঙ্গনা (Kangana Ranaut) কিছু টুইট করা মানেই তা শিরোনামে উঠে এসেছে। এর মধ্যে সবচেয়ে বেশি আলোড়ন পড়ে গিয়েছিল কৃষকদের আন্দোলন নিয়ে করা তাঁর মন্তব্যে। এক বর্ষীয়ান নেত্রীকে ভুল করে ‘শাহিনবাগের দাদি’ বলে ভুল করেছিলেন তিনি। যে কারণে তাঁকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়। তাঁর বিরুদ্ধে মামলাও করেন ওই নেত্রী। তবে এরপরও কঙ্গনা থামেননি। নিয়মিতই তিনি নানা বিষয়ে টুইট করেন। এবার ফের বিজেপি ও প্রধানমন্ত্রী মোদির প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল তাঁকে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বলিউড তারকা রণবীর কাপুর! সোশ্যাল মিডিয়ায় জানালেন মা নীতু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×