Advertisement
Advertisement
Karan Johar

জাতের জাঁতাকলে প্রেমের বলি! করণের নতুন ছবিতে তৃপ্তি-সিদ্ধান্তের উত্তাল ভালোবাসা

নতুন চমক করণ জোহরের।

Karan Johar announces Dhadak 2 with Triptii Dimri-Siddhant Chaturvedi
Published by: Sandipta Bhanja
  • Posted:May 27, 2024 2:35 pm
  • Updated:May 27, 2024 3:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতপাত নিয়ে ছুৎমার্গ আজও দেশে বহাল তবিয়তে রয়েছে! ভিনধর্মী ভালোবাসার ‘অপরাধে’ লাভ জেহাদের শিকার হয়েছে বহু জুটি। এবার শ্রেণিবৈষম্য, জাতিভেদের কবলে পড়ে বলি হওয়া প্রেমের গল্প নিয়ে আসছেন করণ জোহর। সোমবার সিনেমার ঘোষণা করলেন তিনি।

২০১৮ সালে কলকাতার প্রেক্ষাপটে ‘ধড়ক’ সিনেমা তৈরি করেছিলেন করণ জোহর। তাঁর প্রযোজিত এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। তবে এবার সিক্যুয়েলের ঘোষণায় চমক দিলেন করণ। জাতপাত, শ্রেণিবৈষম্যের ঘেরাটোপে এক ভালোবাসার গল্প নিয়ে আসছেন পরিচালক-প্রযোজক। ‘ধড়ক ২’-এ তাঁর সঙ্গী তৃপ্তি দিমরি এবং সিদ্ধান্ত চতুর্বেদী। প্রথমবার জুটি বাঁধছেন তাঁরা। দুই তারকাই বর্তমান প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়। অতঃপর বলিউডের এই ফ্রেশ জুটিকে যে দর্শকদের মন্দ লাগবে না, সেটা আশা করাই যায়। 

Advertisement

‘ধড়ক ২’ ছবির টিজার পোস্টারেই মিলল গল্পের ইঙ্গিত। যেখানে প্রথমেই বলা হয়েছে, “এক রাজা ছিল, ছিল এক রানিও। তবে দুজনের জাত ছিল আলাদা। ব্যস প্রেমকাহিনি শেষ।…” এই ছবি যে লাভ জেহাদের মতো বিষয়কে কেন্দ্র করেই তৈরি হচ্ছে, তা আর বুঝতে বাকি রইল না! দলিত শ্রেণির উপর অত্যাচার, ভিনজাতে প্রেমের অপরাধীদের উপর চোখরাঙানি, পোস্টারের ঝলকে সেসব কথাও উঠে এল। করণ প্রযোজিত এই সিনেমা যে ভিন্ন স্বাদের এক প্রেমকাহিনি দেখাবে, তা বেশ আন্দাজ করা গেল।

Advertisement

[আরও পড়ুন: ছেলে অ্যাব্রামকে জন্মদিনের সেরা উপহারটা দিলেন শাহরুখ, মন্নতে ‘ডবল সেলিব্রেশন’]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ সিনেমার পর থেকেই সংবাদের শিরোনামে তৃপ্তি দিমরি। অভিনেত্রীর সিনে কেরিয়ারের চাকা ঘুরিয়ে দিয়েছে এই ছবি। এবার বলিউডের এই ‘বুলবুল’ সুন্দরীকেই নিজের ছবির জন্য বেছে নিলেন করণ জোহর। ‘ধড়ক’ অভিনেত্রী জাহ্নবী কাপুরের তরফেও এসেছে শুভেচ্ছা।

[আরও পড়ুন: আম্বানিদের গ্র্যান্ড পার্টিতে রণলিয়া-সলমন! দীপিকাকে ছাড়াই ইটালি গেলেন রণবীর, শাহরুখও যাচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ